প্রিন্ট করুন প্রিন্ট করুন

মালতীর গল্প …

শোবিজ ডেস্ক: মালতী একজন যৌনকর্মী, বেড়ে ওঠে সৎমায়ের ঘরে। সংসারে উপার্জনের কোনো সদস্য নেই। তাই সুন্দর, স্বাভাবিক জীবন থেকে ছিটকে পড়ে নাম লেখায় অন্ধকার জীবনে। কোনো এক ঘটনায় তাকে নিয়ে যাওয়া হয় একটি বাসায়। সেখানে গিয়ে মালতী দেখতে পায় একজন পাগলকে। মালতী প্রশ্ন করলে পাগলটির বাবা বলেন, তার ছেলেটি একটি মেয়েকে ভালোবাসতো, যে আজ তার জীবনে নেই। যত টাকা লাগে সে দেবে কিন্তু কয়েক মাসের জন্য তাকে সঙ্গ দিতে হবে।

এদিকে সম্রাট নামের একজন মালতীকে ভালোবাসে। মালতীর জন্য সব কিছু করতে পারে সে। কী করবে মালতী? নাট্য নির্মাতা দীপু হাজরার পরিচালনায় নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘মালতী’। আর এতেই মালতী হিসেবে দেখা যাবে অপর্ণা ঘোষকে। নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল। নাটকটিতে অপর্ণা ছাড়াও আরও অভিনয় করেছেন মাজনুন মিজান, শ্যামল মওলা, খালেকুজ্জামান, শিরিন আলম, তপন বাজপেয়ী, দেব মিঠু, মাহবুব অনুভব, সাদ্দাম সানী, রিমা, মম নূর, মাহমুদ বেলাল, লরিন, নিশু প্রমুখ।

নাটকটি সম্পর্কে অর্পণা ঘোষ বলেন, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘মৃত্তিকা মায়া’ ছবিতেও আমি একই চরিত্র করেছিলাম। কিন্তু এখানকার গল্প একেবারে অন্যরকম। স্পর্শকাতর!

নাট্যনির্মাতা দীপু হাজরা জানান, আসছে ঈদে ‘মালতী’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের কথা রয়েছে।