প্রিন্ট করুন প্রিন্ট করুন

মা হচ্ছেন পরিমনি, বাবা ‘নেটওয়ার্কের বাইরে’র রাজ

বিনোদন প্রতিবেদক: মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম জানা গেছে। এর আগে সোমবার বিকেলে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেজে এই সংক্রান্ত একটি ছবি পোষ্ট করেন পরিমনি।

পরীমনি জানান, পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ছবি ‘গুণীন’ সিনেমার সেটে তারা প্রেমে পড়েন। তিনদিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানান পরীমনি। গিয়াস উদ্দিন সেলিমও এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ দুপুরে রাজের ফেসবুক আইডি থেকে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ নিজেই। জানা গেছে, দেড় বছর কাজ করবেন না পরী।

তিনি জানান, গত বছরের ১৭ অক্টোবর শরিফুল রাজকে বিয়ে করেন। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন তারা। এরপর বিয়ে এবং কাল বিলম্ব না করে সন্তান গ্রহণ করেছেন।

পরীমণি বলেন, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজ আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’

পরীমনির নতুন স্বামী অভিনেতা শরিফুল রাজ র‍্যাম্প মডেল হিসেবে শোবিজে যাত্রা করেন। তিনি বিজ্ঞাপনেও কাজ করেছেন। ২০১৬ সালে নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার।

২০১৯ সালে শরিফুল রাজ অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পায়। ২০২০ সালে ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় চুক্তিবদ্ধ হন রাজ। ছবিগুলো মুক্তির অপেক্ষায়।

ওয়েব সিরিজ ‘বিলাপ’ ও ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’, ‘মাইনকার চিপায়’ ও ‘ইনফিনিটি’ সিরিজে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন রাজ।

প্রসঙ্গত, এর আগে গ্রামের বাড়িতে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয় পরীমনির। সেই সংসার ভেঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। সেই বাগদান অবশ্য বিয়ে অবধি গড়ায়নি। তার আগেই বিচ্ছেদ আসে।

এরপর কামরুজ্জামান রনি নামের এক নির্মাতাকে ১ টাকা কাবিনে বিয়ে করেন পরীমনি। সেই সংসারও টিকেনি নায়িকার। সর্বশেষ এক পুলিশ অফিসারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়। ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির।