শোবিজ

মিউজিক ভিডিওতে জামাল হোসেনের ‘মরবে করোনা’

বিনোদন প্রতিবেদক: করোনাভাইরাস নিয়ে জামাল হোসেনের লেখা উদ্দীপনা সংগীত ‘রুখে দেব করোনা’ ইতোমধ্যে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশিত হলো ‘মরবে করোনা’। গীতিকার জামাল হোসেনের লেখা, ইবরার টিপুর সুর ও সংগীতায়নে গানটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের আটজন শিল্পী। যার মধ্যে রয়েছে-বিন্দু কনা, সাব্বির, ঝিলিক, মুহিন, হৈমন্তী, কিশোর, রাজিব ও সুবর্ণা। রঙ্গন মিউজিকের ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে। করোনার কারণে সবাই ঘর বন্দী। তাই স্টুডিওতে এসে এক সঙ্গে গান গাওয়া ছিল কষ্ট সাধ্য। তাই শিল্পীরা নিজ নিজ বাসায় থেকে মোবাইলে গানটির মিউজিক ভিডিওতে কণ্ঠ দিয়েছেন।

শুধু জানব, শুধু মানব

থাকি যেখানেই, ঘরে কি বাইরে

মরবে করোনা, মরবে করোনা

মরবে করোনা ওরে উপোস করে

…….গানটি ইতোমধ্যে কয়েকটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়েছে। এর আগে ৫ জুলাই রাতে জুম অনলাইন লাইভ অনুষ্ঠানের মাধ্যমে গানটির লঞ্চিং অনুষ্ঠিত হয়। সেইদিন গানটির মিউজিক ভিডিও রঙ্গন মিউটিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। নন্দিত উপস্থাপক কবি ও সংগঠক শাওন পান্থের সঞ্চালনায় লঞ্চিং অনুষ্ঠানে যোগ দেন কবি ও গীতিকার আজিজুর রহমান আজিজ, ভারতের ত্রিপুরা রাজ্য থেকে সাহিত্যিক ও গবেষক ড. দেবব্রত দেবরায়, কর কমিশনার শাহীন আক্তার, কাস্টমস কমিশনার জাকিয়া সুলতানা, শিল্পী নকিব খান, অধ্যাপিকা ফাতেমা জেবুন্নেসা, বাচিক শিল্পী আমিনা রহমান, কানাডা থেকে বাচিক শিল্পী মুনিরা সুলতানা মিলি, লিজান গ্রুপের তানিয়া হক শাম্মী, স্পন্সর মো. জুয়েল, সাংবাদিক রহমত রহমান প্রমুখ।

গানটির ভিডিও লিঙ্ক- https://www.youtube.com/watch?v=8SYvKFDJkJU&feature=youtu.be&fbclid=IwAR3nIUDS_xAwda8NjPPxZ0mslxwK5E3KMHsisnyKxcXNLbNM0YUeVUHWW6I

গীতিকার জামাল হোসেন বলেন, চলছে মানুষ আর করোনারযুদ্ধ। এ যুদ্ধে মানুষকে জিততে হবে। করোনাকে হারতে হবে, মরতে হবে, করোনা মরবে। কিন্তু সেটা কিভাবে? অদৃশ্য করোনাকে কিভাবে মারতে হবে? তার প্রাণ ভ্রমরা কি? যা করলে করোনা উপোস করে মরবে? ‘মরবে করোনা’ গানের সেটাই মূল কথা। মানুষ যদি সচেতন থাকে, স্বাস্থ্যবিধি মেনে চলে, তবে করোনা ছড়াতে পারবেনা, আক্রান্ত করতে পারবে না। গানটি করোনায় ভীতসন্ত্রস্ত মানুষের মাঝে একটু হলেও আশার সঞ্চার করবে বলে জানান তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..