প্রিন্ট করুন প্রিন্ট করুন

মিডল্যান্ড ব্যাংকের ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ডের অনুষ্ঠানিক উদ্ধোধন

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি), দেশের ৪র্থ প্রজন্মের প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক, তার বাণিজ্যিক কার্যক্রমের দশম বছরে পদার্পন করেছে। বিগত ২৭ নভেম্বর ২০২২ তারিখে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ব্যাংকের “এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড” এর অনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়।

মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান-উজ জামান, এ উপলক্ষ্যে আয়োজিত ব্যাংকের চীফ টেকনোলজি অফিসার (সিটিও) নাজমুল হুদা সরকার, রিটেইল ডিস্ট্রিবিউশনের প্রধান মোঃ রাশেদ আকতার, হেড অব কার্ডস মোঃ আবেদ-উর-রহমান, ভিসা সাউথ এশিয়ার ডিরেক্টর-মার্চেন্ট সেলস এন্ড একিউরিং আরিফুর রহমান এবং ডিরেক্টর- বিজনেস ডেভলপমেন্ট আশিস চক্রবর্তী, আইটিসিএল এর ডিরেক্টর-বিজনেস ওসমান হায়দার, চীফ টেকনোলজি অফিসার মুত্তাহিদুর রহমান এবং চীফ স্ট্রেটিজি অফিসার জুবায়ের আহমেদ -এর উপস্থিতে এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ডের অনুষ্ঠানিক উদ্ধোধন করেন। এসময়ে নতুন এই পরিসেবাটির জন্য বিশেষ ভাবে ডিজাইনকৃত প্ল্যাকার্ডগুলো যৌথভাবে উন্মচন করা হয়।

এখন, গ্রাহকবৃন্দ ব্যাংকের শক্তিশালী ইন্টারনেট ব্যাংকিং এ্যাপ্লিকেশন “মিডল্যান্ড অনলাইন” এর মাধ্যমে এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড পাবেন।

ব্যবস্থাপনা পরিচালক তার সংক্ষিপ্ত বক্তব্যে, ব্যাংকের ডিজিটালাইজড নতুন এই সংযোজনটির বাস্তবায়নের জন্য ভিসা এবং আইটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি ব্যাংকের সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান। তিনি বলেন, প্রযুক্তি নির্ভর সমাধান বাস্তবায়নে মিডল্যান্ড ব্যাংক সর্বদা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ব্যাংকটি তার গ্রাহকদের বিভিন্ন ধরণের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান প্রদান করে থাকে। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে “এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড” ডিজিটালাইজড নতুন সংযোজনগুলির মধ্যে একটি। অনুষ্ঠানে ব্যাংক এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।