করপোরেট কর্নার

মিনিস্টারে ঈদ সালামি অফারের সময় বাড়ল

কভিডকালীন গ্রাহকদের কথা চিন্তা করে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেয়া ঈদ সালামি অফারের সময় বাড়িয়েছে মিনিস্টার গ্রুপ। ২০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফারসহ মিনিস্টারের প্রতিটি পণ্য ক্রয় করে গ্রাহক পাবে সর্বোচ্চ নগদ এক লাখ টাকা জেতার সুযোগ। এছাড়াও প্রতিটি পণ্য ক্রয়ে অন্যান্য নিশ্চিত পুরস্কারও থাকছে। অনলাইন ও শো-রুমগুলোতে এ অফার চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। এছাড়াও শূন্য শতাংশ ডাউনপেমেন্টেই মিনিস্টার এসি পাচ্ছেন গ্রাহকরা। তার সঙ্গে থাকছে দুই মাস ফ্রি ব্যবহার করার সুযোগ। যেটি ব্যবহারের পর ক্রেতার সন্তুষ্টি অর্জন হলেই কিস্তিতে কিংবা নগদ মূল্যে পরিশোধ করতে পারবে।

মহামারির কারণে দেশে চলমান লকডাউনে গ্রাহকদের কথা মাথায় রেখে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের সব পণ্য। তার সঙ্গে আরও থাকছে মিনিস্টারের সব পণ্যের ওপর সহজ কিস্তি সুবিধা ও বিশাল ডিসকাউন্ট এবং নিশ্চিত উপহার।

এছাড়াও মিনিস্টার পণ্যের ওপরে চলমান রয়েছে পুরান দিলে নতুন মিলে ‘এক্সচেঞ্জ’ অফার। এই অফারে যে কোনো পুরোনো টিভির বদলে নেয়া যাবে নতুন মিনিস্টার টিভি। শুধু টিভিই নয়, মিনিস্টারের ফ্রিজ ও এসির ওপর রয়েছে এ অফার। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোয় পাওয়া যাচ্ছে মিনিস্টারের উৎপাদিত হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..