করপোরেট কর্নার বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

মিনিস্টার নিয়ে এলো কোটি টাকার ঈদ অফার

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ‘মানুষের জন্য মিনিস্টার পণ্য’ সেøাগানে মিনিস্টার নিয়ে এলো কোটি টাকার ঈদ অফার। এখানে গ্রাহকরা ‘প্রায় অর্ধেক দামে’ মিনিস্টারের পণ্য কিনতে পারবেন।

মিনিস্টার সব সময়ই তাদের গ্রাহকদের জন্য নতুন সব চমকপ্রদ অফার নিয়ে হাজির হয়। এরই ধারাবাহিকতায় প্রতি বছরের মতো এবারও তারা কোরবানি ঈদ উপলক্ষে দেশের মানুষের জন্য কোটি টাকার ঈদ অফার নিয়ে হাজির হয়েছে; যা গত ১ জুলাই থেকে শুরু হয়েছে।

বর্তমানে মহামারি পরিস্থিতিতে মিনিস্টার তাদের পণ্যের পূর্বমূল্যের তুলনায় প্রায় অর্ধেক দাম কমিয়ে দিয়েছে। এছাড়া এই ঈদে আকর্ষণীয় সব পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে মিনিস্টার। সব মিলিয়ে মিনিস্টার এই অফারের মাধ্যমে গ্রাহকরা তার সাধ আর সাধ্যের মেলবন্ধন ঘটাতে পারেন।

এ অফার ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রেই প্রযোজ্য। মিনিস্টাররের শোরুম থেকে এসব পণ্য ক্রয় করলে ক্রেতারা পাবেন প্রতি পণ্যের সঙ্গে একটি কুপন। আর এ কুপনেই মিলবে আকর্ষণীয় সব পুরস্কার।

এ প্রসঙ্গে মিনিস্টার হাই-টেক পার্কের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, আমরা সব সময়ই চেয়েছি আমাদের দেশের মানুষের কথা মাথায় রেখে তাদের চাহিদা অনুযায়ী কাজ করতে। সেই লক্ষ্যের সূত্র ধরেই দেশের এ দুর্যোগকালীন মুহূর্তে আমরা এবারের এ ঈদ অফারটি বাজারে এনেছি।

তিনি বলেন, প্রতিবারের মতো এবারও মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো ঈদ অফার। ক্রেতারা ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভি ক্রয় করলে প্রতিটি পণ্যের জন্য একটি করে কুপন পাবেন। কুপনটির দুটি অংশ থাকবে। একটি অংশ ক্রেতা নির্ধারিত তথ্যাদি পূরণ করে নিজের কাছে সংরক্ষণ করবে এবং অন্য অংশ শোরুম সংরক্ষণ করবে। শোরুমে সংরক্ষণকৃত কুপনগুলো নিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। আর এই কুপনগুলোর র‌্যাফেল ড্র দুটি পর্বে অনুষ্ঠিত হবে। কুপনের পুরস্কার হিসেবে থাকছে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, গ্যাস বার্নারসহ দেশব্যাপী ২০০০টিরও বেশি আকর্ষণীয় পুরস্কার। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..