খবর

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এছাড়া মন্ত্রীর একান্ত সচিব (পিএস) হাবিবুর রহমানও করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার তাদের টেস্ট করা হলে গতকাল তাদের দেহে কভিড-১৯ পজিটিভ ফলাফল পাওয়া যায়। মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মন্ত্রী, মন্ত্রীর স্ত্রী এবং একান্ত সচিব চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় চিকিৎসা নিচ্ছেন। মন্ত্রী নিজের এবং আক্রান্তদের দ্রুত আরোগ্য লাভের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে কভিড-১৯ আক্রান্ত হয়েছেন সরকারের বেশ কয়েকজন মন্ত্রী ও সংসদ সদস্য। তাদের মধ্যে রয়েছেনÑসাবেক স্বাস্থ্যমন্ত্রী সিরাজগঞ্জ-১ আসনের মোহাম্মদ নাসিম, বান্দরবানের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, ব্রাহ্মণবাড়িয়া-৫-এর সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, জামালপুর-২-এর সংসদ সদস্য ফরিদুল হক খান, চট্টগ্রাম-১৬-এর সংসদ সদস্য মোস্তফিজুর রহমান চৌধুরী এবং নওগাঁ-২-এর সংসদ সদস্য শহীদুজ্জমান সরকার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..