প্রিন্ট করুন প্রিন্ট করুন

মুক্তির আগেই আলোচনায় আল্লু অর্জুনের ‘পুষ্পা’

শোবিজ ডেস্ক: মুক্তি পাচ্ছে দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু অর্জুনের নতুন সিনেমা ‘পুষ্পা’। সিনেমাটি আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। তবে মুক্তির আগেই সিনেমাটি ব্যাপক সাড়া ফেলেছে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রমোশনাল গান। আর সেই ভিডিও প্রকাশের এক ঘন্টায় মধ্যেই ১০ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছে।

মুক্তির আগে জোর প্রচারণা চালাচ্ছে পুরো টিম। সেই প্রচারণার অংশ হিসেবে ২৮ অক্টোবর সকাল ১১টা ০৭ মিনিটে প্রকাশ পায় সিনেমার ‘সামি সামি’ গান। সিনেমাটির মাধ্যমেই তার সঙ্গে প্রথমবারের মত জুটি বেঁধেছেন অভিনেত্রী রেশমিকা মান্দানা।

প্রকাশিত গানটিতে আল্লু অর্জুন এবং রেশমিকাকে গ্রামীণ পোশাকে দেখা গেছে। গানের ফাঁকে ফাঁকে তুলে ধরা হয়েছে শুটিংয়েরও বেশ কিছু চিত্র, যা দর্শকের আগ্রহের কারণ হয়ে উঠে।

এর আগে সিনেমাটির আরো দুটি গান ‘ডাক্কো ডাকো মেকা’ এবং ‘শ্রী ভাল্লী’ প্রকাশ হয়েছিলো। সেই গান গুলোও দারুন সাড়া ফেলেছিলো। তারই সাফল্যের ধারা বজায় থাকলো ‘সামি সামি’গানটিতেও।

এত বছর ধরে আল্লু অর্জুনের নামের আগে ‘স্টাইলিশ স্টার’ তকমাটি শোভা পেত। তবে এবার তিনি সেটা ত্যাগ করে নতুন তকমা খুঁজে নিয়েছেন। আর সেটা হলো ‘আইকন স্টার’। অর্থাৎ তিনি উপলব্ধি করেছেন, স্টাইলটা অস্থায়ী, কিন্তু ‘জাত অভিনয়’টাই স্থায়ী। তাই তিনি এবার ভক্তদের কাছে ‘আইকন’ হয়ে উঠতে চান।

২০০৪ সালে রোমান্টিক-কমেডি ‘আরিয়া’ সিনেমা দিয়েই অর্জুনের সাফল্যের যাত্রা শুরু হয়েছিল। আর সেটাই ছিল সুকুমারের অভিষেক সিনেমা। ১৭ বছর পর এই জুটিই এবার পর্দায় আনছেন অ্যাকশন-ড্রামা ‘পুষ্পা’।