শোবিজ

মুক্তি পাচ্ছেনা ‘কেজিএফ : চ্যাপ্টার টু’

শোবিজ ডেস্ক: ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ সিনেমার মাধ্যমে দর্শকদের মন জয় করেছিল ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ। প্রথম সিনেমাটি দেখার পর থেকেই দর্শকরা অধীর আগ্রহে বসে আছেন সিকুয়াল দেখার জন্য। এই বছরের ১৬ জুলাই ‘কেজিএফ : চ্যাপ্টার টু মুক্তি পাবে এমনটা কথাও ছিল। কিন্তু মন খারাপ করা খবর হচ্ছে, ওইদিন মুক্তি পাচ্ছে না সিনেমাটি।

ভারতের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শের বরাতে গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, করোনা পরিস্থিতির কারণে সিনেমাটি ১৬ জুলাই মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ‘কেজিএফ টু’ কর্তৃপক্ষ। কিন্তু সিনেমাটি নতুন করে কবে মুক্তি পাবে, সে তথ্য জানানো হয়নি ইন্ডিয়া টুডের প্রতিবেদনে।

‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে যে টিজার প্রকাশ পেয়েছিল, তাতে অবশ্য আধীরার লুক দেখানো হয়নি।

সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন বিজয় কিরগান্দুর। হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় ও মালয়ালাম ভাষায় কেজিএফের এই সিকুয়াল মুক্তির কথা রয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..