প্রিন্ট করুন প্রিন্ট করুন

মুক্তি পেলো ‘পাপ-পুণ্য’

শোবিজ ডেস্ক : আজ শুক্রবার ২০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে তারকাবহুল ‘পাপ-পুণ্য’ সিনেমা। একই দিনে কানাডার ও উত্তর আমেরিকাতেও মুক্তি পাচ্ছে খ্যাতিমান নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম নির্মিত এই সিনেমাটি। সিনেমাটির প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

পাপ-পুণ্য সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, আফসানা মিমি, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকি, শাহনাজ সুমি, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন প্রমুখ।
২০১৯ সালের ২৬ আগস্ট থেকে শুরু হয়ে ২৮ সেপ্টেম্বর মোট ৩৪ দিনে শুট শেষ হয় ‘পাপ-পুণ্য’ সিনেমার। চলতি বছরের জানুয়ারিতে সেন্সর বোর্ডে জমা দেওয়ার পর বিনা কর্তনে ছাড়পত্র পায়।


সিনেমাটি প্রসঙ্গে পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ভাষ্য, ‘পাপ-পুণ্য’ আমার চতুর্থ সিনেমা হলেও লাভ ট্রিলজির প্রথম পার্ট ‘মনপুরা’ ও দ্বিতীয় পার্ট ‘স্বপ্নজাল’-এর পর এটি হতে যাচ্ছে তৃতীয় ও শেষ পার্ট।”

যেসব সিনেমা হলে চলছে ‘পাপ-পুণ্য’

রাজধানীর স্টার সিনেপ্লেক্স পাঁচটি শাখা, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী, জিঞ্জিরার জয় সিনেপ্লেক্স, গাজীপুরের বর্ষা সিনেমা হল, চট্টগ্রামের সিলভার স্ক্রিন, সুগন্ধা, ময়মনসিংহের ছায়াবাণী, খুলনার শঙ্খ, লিবার্টি, রংপুরের শাপলা, বগুড়ার মধুবন, নওগাঁ’র তাজ, ভৈরবের মধুমতি, শেরপুরের সত্যবতী এবং নারায়ণগঞ্জের সিনেস্কোপ।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম জানিয়েছে, শুক্রবার থেকে একযোগে ‘পাপ পুণ্য’ মুক্তি পাচ্ছে উত্তর আমেরিকার প্রেক্ষাগৃহ গুলোতেও। শুক্রবার থেকে কানাডার ৭টি ও আমেরিকার ৮৪টি প্রেক্ষাগৃহে মুক্তি চূড়ান্ত হয়েছে। সিনেমাটির আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো।