খবর

মুজিবুর রহমান আ.লীগের শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য

বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির (২০১৯-২২) সদস্য মনোনীত হয়েছেন চট্টগ্রামের শিল্পপতি, সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া সংগঠক মুজিবুর রহমান। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন করেন। এ উপকমিটির চেয়ারম্যান হলেন কাজী আকরাম উদ্দিন আহমদ ও সদস্য সচিব মো. সিদ্দিকুর রহমান।

মুজিবুর রহমান সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে। ১৯৬৮ সালে তার জš§। ১৯৮৪ সালে স্কুলজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। 

চট্টগ্রামে উচ্চ মাধ্যমিক পাঠ শেষ করার পর যুক্তরাষ্ট্র থেকে অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর ডিগ্রি অর্জন করে বাবার ব্যবসা-বাণিজ্যে মনোযোগী হন। ১৯৯১ সালেই ইউনিল্যাক-সানোয়ারা বিডি লিমিটেডের হাল ধরেন তিনি। এ কোম্পানির পণ্য বিশেষ করে ডিপ্লোমা ও কোয়ালিটি ব্র্যান্ডের গুঁড়োদুধ দেশের শীর্ষ ব্র্যান্ড হিসেবে পরিচিতি পায়।

এছাড়া কোয়ালিটি আইসক্রিম, ইয়েস মিনারেল ওয়াটার, কোয়ালিটি কনডেন্সড মিল্ক, কোয়ালিটি চিপস, ডিপ্লোমেট মিল্কসহ বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের উৎপাদন, সরবরাহ ও বাজারজাত করার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি দেশের অর্থনীতিতে তিনি অবদান রাখেন।

শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় তিনি প্রধানমন্ত্রী ও দলের সভানেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভবিষ্যতে দলের যে কোনো দায়িত্ব পালনে তিনি দৃঢ়প্রতিজ্ঞ। বিজ্ঞপ্তি

প্রিন্ট করুন প্রিন্ট করুন
ট্যাগ ➧

সর্বশেষ..