সারা বাংলা

মুন্সীগঞ্জে করোনা আইসোলেশনে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু

প্রতিনিধি, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে গতকাল বুধবার ভোর রাত থেকে বেলা ১১টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তিনজন রোগীর মৃত্যু হয়। তারা সবাই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

জানা গেছে, জহির (৪০) নামের একজন গত ২ জুন করোনার উপসর্গ নিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হন। ৩১ মে সিরাজুল ইসলাম (৪৫) আরেক রোগী করোনার উপসর্গ নিয়ে এসে ভর্তি হন। তিন দিন চিকিৎসার পর গতকাল সকালে সিরাজ এবং জহির মারা যান।

এর আগে রাতে অবস্থা খারাপ হলে তাদের ঢাকায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দিলেও স্বজনরা সকালে নেবে বলে চিকিৎসকরা জানায়।

হাসপাতাল কর্তৃপক্ষ তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করেছে। তবে এখনও ফল পাওয়া যায়নি।

মৃত জহির সদর উপজেলার মুক্তারপুর এলাকার রফিক ভূঁইয়ার পুত্র। তিনি একজন কসমেটিকস দোকানি ছিলেন বলে জানা গেছে। আর মৃত সিরাজুল শহরের ইদ্রাকপুর এলাকার বাসিন্দা।

অপরদিকে টঙ্গিবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে করোনা পজিটিভ নিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন মাসুদ (৫৫)। তিনিও গতকাল সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ। তিনি জানান, তিনজন রোগী সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এদের মধ্যে একজন রোগী করোনা পজেটিভ নিয়ে ভর্তি হন। বাকি দুজন করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। তাদের দুজনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। রেজাল্টা এখনও আসেনি। মৃত ব্যক্তিদের ডব্লিউএইচওর নির্দেশনা অনুয়ায়ী দাফন করার পরামর্শ দেওয়া হয়েছে বলে তিনি জানান।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..