স্পোর্টস

মেসিও জেতাতে পারেননি বার্সেলোনাকে

ক্রীড়া ডেস্ক: আতোয়ান গ্রিজমান ও লুইস সুয়ারেজের সমন্বয়ে প্রথমার্ধে অধিকাংশ সময় বল নিজেদের দখলে রাখে বার্সেলোনা, কিন্তু কাক্সিক্ষত গোলের দেখা পায়নি। এদিকে দ্বিতীয়ার্ধে লিওনেল মেসি ও আনসু ফাতি নামলেও জাল খুঁজে পাননি কাতালানরা। উল্টো নিজেদের ভুলে গ্রানাডার ফরোয়ার্ডদের কাছ থেকে দুই গোল উপহার হিসেবে পায় দলটি।
প্রতিপক্ষের মাঠে গত পরশু লা লিগার ম্যাচে ০-২ গোলে হারে বার্সেলোনা। ম্যাচের শুরুতেই গ্রানাডার হয়ে গোল করেন আজিজ। শেষদিকে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন ভাদিলো।
গত পরশু ম্যাচের দ্বিতীয় মিনিটেই আজিজের গোলে পেছনে পড়ে বার্সেলোনা। জুনিয়র ফিরপোর পা থেকে বল কেড়ে নিয়ে আন্তোনিওকে বাড়ান সলদাদো। আন্তোনিওর বাড়ানো বলে মাথা ছুঁইয়ে দিয়ে বাকি কাজটুকু সারেন গ্রানাডার নাইজেরিয়ান খেলোয়াড় এ তারকা। এর পর থেকে খেই হারিয়ে ফেলে লা লিগা চ্যাম্পিয়নরা।
বিরতির পর বদলি খেলোয়াড় হয়ে মাঠ নামলেও গ্রানাডার জাল খুঁজে পাননি মেসি। এদিকে বার্সেলোনার তরুণ তুর্কি আনসু ফাতিও পারেননি ঝলক দেখাতে। উল্টো ৬৬ মিনিটে ভাদিলো পেনাল্টি থেকে গোল করে তাদের হতাশ করেন। নিজেদের সীমানায় ভিদালের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এমন সুযোগ পেয়ে মিস করতে চাইলেন না গ্রানাডার ভাদিলো।
চলতি লা লিগায় এখন পর্যন্ত মেসিদের পারফরম্যান্স খুব একটা বলার মতো নয়। সব প্রতিযোগিতা মিলে এ নিয়ে টানা দুই ম্যাচ জয়শূন্য রইল বার্সেলোনা। গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া ডর্টমুন্ডের মাঠে গোলশূন্য ড্র করেছিলেন মেসি-সুয়ারেজরা। অন্যদিকে টানা তৃতীয় জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এলো দুই মৌসুম পর স্পেনের শীর্ষ লিগে ফেরা গ্রানাডা।

সর্বশেষ..