শেষ পাতা

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় পিকআপ চালকসহ নিহত ৩

প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরুবোঝাই পিকআপ চালকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল বেলা ১টা ৩০ মিনিটে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পিকআপ চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য (৪০), পাকুড়িয়া গ্রামের বিষা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আবদুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)। এছাড়া দুর্ঘটনায় দুটি গরুও মারা গেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সমুনুল হক। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
কামারখন্দ থানার উপ-পরিদর্শক মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) রেলক্রসিং পার হয়ে পাশের উল্লাপাড়া হাটে যাচ্ছিল। এ সময় ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি পিকআপটিকে ধাক্কা দেয়। এ সময় পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে চালক নিহত এবং কমপক্ষে দুই যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনেরও মৃত্যু হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..