Print Date & Time : 26 October 2021 Tuesday 12:09 am

মোস্তাফিজকে ছাড়াই প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ

প্রকাশ: July 15, 2021 সময়- 09:44 pm

ক্রীড়া ডেস্ক: জিম্বাবুয়ে সফরে পা রাখার পর থেকেই যেন একের পর এক দুঃসংবাদ পাচ্ছে বাংলাদেশ দল। যার সবশেষটা দিলেন মোস্তাফিজুর রহমান। অ্যাঙ্কেলের চোট পাওয়ায় শুক্রবার সিরিজের প্রথম ওয়ানডেতে খেলবেন না মোস্তাফিজুর রহমান। 

বুধবার হারারের তাকাশিঙ্গা স্পোর্টস ক্লাব মাঠে একমাত্র প্রস্তুতি ম্যাচে বোলিংয়ের সময় ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান মোস্তাফিজ। ইনিংসের প্রথম ওভারেই অস্বস্তিতে ছিলেন তিনি। এরপর সে ওভারের শেষ বলটা না করেই মাঠ থেকে উঠে যান।

চোট থেকে সেরে উঠতে মোস্তাফিজের অন্তত লাগতে পারে ৩-৪ দিন। এমনটাই জানা গেছে দলীয় সূত্রে। তাই শুক্রবার শুরু হতে যাওয়া সিরিজের প্রথম ম্যাচে এ তারকা খেলতে পারবেন না।  সিরিজের দ্বিতীয় ওয়ানডে ১৮ জুলাই। দলের আশা মোস্তাফিজ তার আগেই সুস্থ হয়ে উঠবেন।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও প্রথম আলোকে জানিয়েছেন, মোস্তাফিজের চোটের জায়গাতে ফোলা আছে। ঝুঁকি এড়াতে প্রথম ওয়ানডেতে না–ও খেলতে পারেন তিনি।

এর আগে সফরের একমাত্র টেস্টের স্কোয়াডেও ছিলেন না মোস্তাফিজ, সাম্প্রতিক সময়ে দীর্ঘ সংস্করণের ম্যাচে খেলছেন না তিনি। তবে সীমিত ওভারে বাংলাদেশের মূল বোলার মোস্তাফিজই। তাঁর না খেলাটা তাই একটা বড় ধাক্কাই হবে তামিমের দলের জন্য। 

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পর বাংলাদেশ দল তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে জিম্বাবুয়ে সফরে।