প্রিন্ট করুন প্রিন্ট করুন

মোহাম্মদ মিলনের ‘ছলনা’

শোবিজ ডেস্ক: শুরুটা ‘সখী ভালোবাসা কারে কয়’ দিয়ে। এরপর ‘তুমি ছাড়া’, ‘একটু একটু করে’, ‘চুপিচুপি’, ‘লক্ষ্মীসোনা’, ‘জানে জিগার’, ‘মনের দুঃখ’, ‘প্রেমরোগ’, ‘কতো যে ভালোবাসি’, ‘বাঁচবো বলো কীভাবে’, ‘ডানাকাটা পরী’সহ একাধিক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন এই সময়ের আলোচিত কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন। গান গাওয়ার পাশাপাশি সুর করে কুড়িয়েছেন সংগীতবোদ্ধাদের প্রশংসা। বর্তমানে নতুন নতুন গানে কণ্ঠ দেওয়া, সুর করা আর প্লেব্যাক নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই শিল্পী। নিয়মিতই তার ভক্তরা গান পাচ্ছে তার কণ্ঠে। এরই ধারাবাহিকতায় এবার আরো এক নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের শিরোনাম ‘ছলনা’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

প্রসেনজিত মণ্ডলের কথায় গানটির সুর করেছেন মিলন নিজেই। গানটির সংগীতায়োজন করেছেন এম এম পি রনি। গানের কথার সঙ্গে মিল রেখে ব্যতিক্রমী এক গল্প আর মনোমুগ্ধকর লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে অভিনয় করেছেন কাজী আসিফ ও মাখনুন সুলতানা মাহিমা। আছে মিলনের উপস্থিতিও।

গানটি প্রসঙ্গে মিলন জানালেন, ‘ছলনা’ একটি স্যাড রোমান্টিক ঘরানার গান। প্রেমিক হৃদয়ের কষ্ট, আকুতি ফুটে উঠেছে এই গানে। আমি আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দাগ কেটে যাবে। সেই সঙ্গে গানটির ভিডিও সবার ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৮ নভেম্বর বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে একাধিক আন্তর্জাতিক অ্যাপে।