প্রিন্ট করুন প্রিন্ট করুন

যানজট নিরসনে না.গঞ্জের ফুটপাতে উচ্ছেদ অভিযান

 

শেয়ার বিজ ডেস্ক: নতুন বছরে যানজট নিরসন ও ফুটপাত হকারমুক্ত রাখার লক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের ফুটপাতসহ গুরুত্বপূর্ণ মোড়ে ব্যাপক উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেছে জেলা প্রশাসন। শনিবার উচ্ছেদ অভিযানে শহরে সাঁটানো বিভিন্ন বিলবোর্ড নামিয়ে ফেলা হয়। এ সময় সরকারি জায়গা দখল করে গড়ে তোলা ব্যবসাপ্রতিষ্ঠান, রাস্তায় গাড়ি রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি, লাইসেন্স না থাকাসহ ১২ মামলায় গাড়িচালক, হকার ও দোকানির আট হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। খবর জাগো নিউজ।

শনিবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত শহরের চাষাঢ়া, বঙ্গবন্ধু সড়ক, সলিমুল্লাহ সড়ক, সিরাজউদ্দৌলা সড়ক, মণ্ডলপাড়া, নিতাইগঞ্জ, ডন চেম্বার ও ২নং রেলগেট এলাকায় এ উচ্ছেদ অভিযান চলে। অভিযানে সহায়তায় ছিলেন নারায়ণগঞ্জ শহরের পুরাতন কোর্ট এলাকায় অবস্থিত র‌্যাব-১১’র স্পেশাল ক্রাইম প্রিভেনশন কোম্পানির তিন টিমের ২৪ সদস্য।

চাষাঢ়া মোড়ে উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেওয়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার সরকার জানান, গত ২৯ ডিসেম্বর যানজট নিরসনে অবৈধ বাস-ট্রাকস্ট্যান্ডসহ অন্যান্য অবৈধ স্থাপনা উচ্ছেদ সংক্রান্ত সভার সিদ্ধান্ত অনুযায়ী শনিবার এ অভিযান চালানো হয়। এখন থেকে এ অভিযান চলমান থাকবে। অভিযানে অবৈধ

বাস-ট্রাকস্ট্যান্ড, স্থাপনা ও হকারদের উচ্ছেদ করা হয়েছে।