প্রিন্ট করুন প্রিন্ট করুন

যুবলীগ নেতা হত্যার ঘটনায় দুই ভাইসহ তিনজন গ্রেপ্তার

প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহে যুবলীগ নেতা পারভেজ হত্যা মামলার ঘটনায় দুই ভাইসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেনÑমহানগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে দেলোয়ার হোসেন দিলীপ (৩৫) ও তার বড় ভাই শহিদুল ইসলাম শহিদ (৪০)। অন্যজন একই এলাকার মৃত আমান আলীর ছেলে সাব্বির আহমেদ (৩৪)।

এর আগে শনিবার রাতে নিহতের ছোট ভাই আবু সায়িদ বাদী হয়ে ১৪ জনের নামে এবং ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার জুমার নামাজের আগে লুডু খেলা নিয়ে পারভেজের চাচাতো ভাই সিদ্দিকুর এবং দিলীপের ভাগ্নে হিরণের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। এরই জেরে সন্ধ্যার দিকে দেশীয় অস্ত্র নিয়ে দিলীপের লোকজন হামলা চালিয়ে যুবলীগ নেতা পারভেজকে গুরুতর আহত করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত পারভেজ মিয়া (৩০) নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের গন্দ্রপা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ছিলেন। এর আগে তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের যুবলীগ সভাপতি ছিলেন।