দিনের খবর শোবিজ

রঙ্গন এন্টারটেনমেন্টের ঈদ উপহার ‘শেষের পাতায়’

বিনোদন প্রতিবেদক: করোনা মহামারি কেড়ে নিচ্ছে প্রাণ। কিছু ভালোবাসায় বাড়াচ্ছে দূরত্ব। করোনার কারণে সম্পর্ক হচ্ছে মধুর। আবার এই করোনার উছিলায় খুঁজে পাওয়া যাচ্ছে হারিয়ে ফেলা প্রাণের মানুষ। এমন মধুর কাহিনী নিয়ে নির্মিত করোনার প্রেক্ষাপটে প্রেমের নাটক ‘শেষের পাতায়’। একটি হৃদয় ভাঙার আবেগময় কাহিনী নিয়ে রঙ্গন এন্টারটেইনমেন্টের এবারের ঈদ উপহার ‘শেষের পাতায়’।

কবি, নাট্যকার জামাল হোসেনের গল্পে দেখা যাবে ‘শেষের পাতায়’। নাট্যরূপ ইয়ামীন ইলান। অভিনয় করেছেন সজল, প্রভা প্রমুখ। প্রচারিত হবে ঈদের আগের দিন আজ (৩১ জুলাই, শুক্রবার) রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায়। জামাল হোসেনের গল্পে এটি ১০ম নাটক।

নাটকের কাহিনী সংক্ষেপে দেখা যায়, সানজিদা শেলী একজন অভিজ্ঞ ও জনপ্রিয় চিকিৎসক। দেশ যখন করোনার যুদ্ধে জয়ী হল তখন যে কয়জন চিকিৎসকের কথা উঠে এসেছে চিকিৎসক সানজিদা তাদের মধ্যে একজন। মধ্যরাতে ডিউটির প্রায় শেষ অংশে হঠাৎ বিদেশ ফেরৎ একজন করোনা রোগী আইসিইউতে ভর্তি হলেন। অবস্থা সঙ্কটাপন্ন হাওয়ায় চিকিৎসক সানজিদা শেলীর ডাক পড়লো। ক্লান্ত শেলী আইসিইউতে রোগীকে দেখে আঁতকে উঠলেন। কারণ মানুষটি সাজিদ। দশ বছর আগে তার জীবন থেকে হারিয়ে যাওয়া এই মানুষটির প্রতি তীব্র ক্ষোভ। কিন্তু আজ তার কর্তব্যবোধ শেলীকে তাড়া করছে। শেলী ও তার বাবার অনুগ্রহে সাজিদ একদিন বিদেশে পাড়ি জমায় নিজের স্বপ্নপূরণে। কিন্তু তার পরেই ভুলে যায় সবাইকে। শেলীর জীবনের নাটকীয় এই মুহূর্তের পরিণতি দেখা যাবে নাটক শেষের পাতায়।

###

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..