মিউজিক ভিডিও’র মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তারার মেলা

রঙ্গন মিউজিক

বিনোদন প্রতিবেদক: অডিও ভিজ্যুয়াল প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিকের মিউজিক ভিডিও মোড়ক উম্মোচন করা হয়েছে। গত ৯ অক্টোবর গুলশানের রিও লাউঞ্জ রেস্টুরেন্টে এক ঝমকালো অনুষ্ঠানের মাধ্যমে মিউজিক ভিডিও মোড়ক উম্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চারটি মিউজিক ভিডিও’র মোড়ক উম্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে রঙ্গন মিউজিকের সাথে কাজ করেন এমন শতাধিক সংগীত শিল্পী, সরকার ও সংগীত পরিচালক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য (কর) শাহীন আক্তার, সংগীত ব্যক্তিত্ব নকীব খান ও ফাহমিদা নবী। আরো উপস্থিত ছিলেন, জেসিএক্স ডেভেলপমেন্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক ইকবাল হোসেন চৌধুরী, সংগীত পরিচালক ইবরার টিপু, সংগীত শিল্পী শাহনাজ রহমান স্বীকৃতি, মুহিন খান, ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা, প্রতীক হাসান, প্রিয়াংকা গোপ, সিঁথি সাহা, বিন্দু কনা, মাহতিম সাকিব প্রমুখ।

অনুষ্ঠানে বিন্দু কনার ‘মেঘের কন্যা’, সিঁথি সাহার ‘গড়েছি মা’, প্রতীক হাসানের ‘ফেটে যায় বুক’ এবং প্রিয়াংকা বিশ্বাসের ‘আনন্দে আসো তুমি’ মিউজিক ভিডিও’র মোড়ক উম্মোচন করা হয়। মিউজিক ভিডিওগুলো ৯ থেকে ১৫ অক্টোবরের মধ্যে পর‌্যায়ক্রমে ‘রঙ্গন মিউজিক’ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘রঙ্গন মিউজিক’ এবং ভেরিফাইড ‘ফেসবুক পেজ’ থেকে প্রকাশ করা হচ্ছে।

মোড়ক উম্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনবিআরের সাবেক সদস্য ও রঙ্গন মিউজিক এর কর্ণধার কবি, গীতিকার ও নাট্যকার মো. জামাল হোসেন। তিনি বলেন, ‘র‘ঙ্গন মিউজিক বাংলা সংগীতের প্রসারে কাজ করছে। এই প্রতিষ্ঠান দেশের সকল শিল্পীর কণ্ঠে কমপক্ষে তিনটি মৌলিক গান তুলে দিতে বদ্ধ পরিকর। এনবিআরের সদস্য শাহীন আক্তার রঙ্গন মিউজিকের উদ্যোগকে স্বাগত জানিয়ে শিল্পী, কলাকুশলী ও সংগীত বোদ্ধাদের এই প্রতিষ্ঠানের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানের অতিথি নকীব খান ও ফাহমিদা নবী সংগীতের হারানো গৌরব ফিরিয়ে আনার তাগিদ দিয়ে বলেন, এই দায়িত্ব তরুণদের নিতে হবে। তারকা হওয়া সহজ, কিন্তু শিল্পী হওয়া কঠিন। তরুণদেরকে চর্চা ও সাধনার মাধ্যমে শিল্পী হতে হবে। এই দুই গুণী শিল্পী রঙ্গন মিউজিকের সার্বিক সফলতা কামনা করেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন   ❑ পড়েছেন  ৯১  জন  

সর্বশেষ..