বাণিজ্য সংবাদ

রবি ফের পেলো বেস্ট আজিয়াটা পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক: টানা পঞ্চমবারের মতো ‘আজিয়াটা বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’ পেলো রবি। এছাড়া ইন্টারনেটের শক্তিকে কাজে লাগিয়ে রবি-টেন মিনিট স্কুলের সাহায্যে দেশজুড়ে মানসম্মত শিক্ষার সুযোগ তৈরি করে দেওয়ার জন্য ‘ন্যাশনাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড’ও পেলো অপারেটরটি। সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত ‘আজিয়াটা সিনিয়র লিডারশিপ ফোরাম ২০১৭’তে রবিকে এ পুরস্কার দেয় আজিয়াটা গ্রুপ।
মালয়েশিয়াভিত্তিক মূল কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদ’র কোম্পানিগুলোর মধ্যে রবি সর্বোচ্চ ‘পিপল ম্যানেজমেন্ট স্কোর’ অর্জন করে ‘বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড’টি অর্জন করেছে। মানবসম্পদ ব্যবস্থাপনার কয়েকটি উল্লেখযোগ্য দিকের মূল্যায়নের ভিত্তিতে এ স্কোরটি নির্ধারণ করা হয়। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রতিষ্ঠান উইলিস টাওয়ার ওয়াটসন এ বিষয়ক মূল্যায়ন কার্যক্রমটি পরিচালনা করে। একই ফোরামে বাংলাদেশের বৃহত্তম অনলাইন স্কুল হিসেবে ‘রবি-১০ মিনিট স্কুল’ (িি.ি১০সরহঁঃবংপযড়ড়ষ.পড়স) অর্জন করেছে ‘ন্যাশনাল কন্ট্রিবিউশন অ্যাওয়ার্ড’। যার শিক্ষার্থী সংখ্যা ৩০ হাজার ১২৬ জনের বেশি এবং ফেসবুক ফলোয়ারের সংখ্যা তিন লাখ ১৭ হাজার ৪৩১ জন। ২০১৬ সালের ফেব্রুয়ারি থেকে ডিজিটাল স্কুলটির যাত্রা শুরু হয়। প্লাটফর্মটি জুনিয়র সেকেন্ডারি সার্টিফিকেট (জেএসসি), সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও হায়ার সেকেন্ডারি সার্টিফিকেট (এইচএসসি) শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য সামগ্রিক শিক্ষা উপকরণ
প্রদান করছে।
২০১৬ সালের জুন থেকে ফেসবুকের ‘ফেসবুক লাইভ ফর এভরিওয়ান’ ফিচারটি কাজে লাগিয়ে সারাদেশের শিক্ষার্থীদের জন্য লাইভ ক্লাসের আয়োজন করেছে প্লাটফর্মটি।

সর্বশেষ..