দিনের খবর প্রথম পাতা

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১০ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামপুর এলাকা থেকে ছুরি ও চাকুসহ সেভেন স্টার ও রবিন হুড নামের দুই কিশোর গ্যাং গ্রুপের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ নিয়ে চলতি মাসে রাজধানী ও আশপাশের এলাকার বিভিন্ন চটকদার নাম নেয়া বেশ কয়েকটি কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তার করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শুক্রবার মধ্যরাতে শ্যামপুর থানাধীন ধোলাইরপাড় গীত সংগীত সিনেমা হল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, অভিযানকালে ছয়টি সুইচ গিয়ার চাকু, তিনটি ছুরি ও আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

কিশোর গ্যাংয়ের গ্রেপ্তার হওয়া এসব সদস্য পথচারীদের ছুরি ও চাকুর ভয় দেখিয়ে টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ সঙ্গে থাকা ব্যাগ বা সামগ্রী ছিনিয়ে নেয় র?্যাবের কাছে স্বীকার করেছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এছাড়া তারা মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়ায়-মহল্লায় মারামারি ও স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে জমি দখলে প্রভাব খাটানোসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বংশাল থানায় মামলা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন
ট্যাগ ➧

সর্বশেষ..