বাণিজ্য সংবাদ

রাজধানীতে ২১ ডিসেম্বর শুরু রিহ্যাব আবাসন মেলা

 

নিজস্ব প্রতিবেদক : ২১ ডিসেম্বর শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০১৭। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠেয় এবারের ফেয়ারে স্টল থাকছে ২০৩টি। এ বছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণের সুযোগ করে দিয়েছে রিহ্যাব। গতকাল রিহ্যাব ফেয়ার উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি নুরুন্নবী চৌধুরী (শাওন)। রিহ্যাব সদস্য ও ক্রেতার মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এ ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি। রিহ্যাব ফেয়ার সাধ ও সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে ক্রেতাদের সাহায্য করবে বলে অভিমত ব্যক্ত করেন রিহ্যাবের ভারপ্রাপ্ত সভাপতি।

সংবাদ সম্মেলনে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূঁইয়া, রিহ্যাব পরিচালক ও প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, রিহ্যাব পরিচালক ও মেলা কমিটির চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব পরিচালক মো. আবু বকর সিদ্দিক, মেলা কমিটির সদস্য মির্জা আনোয়ার, এসএম ইমদাদ হোসেন, এমজি আজমসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।

এ বছর রিহ্যাব ফেয়ার ২০১৭-এর উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদে। বিশেষ অতিথি থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ২১ ডিসেম্বর সকাল ১১টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে ফেয়ারের উদ্বোধনী অধিবেশন অনুষ্ঠিত হবে।

প্রথম দিন ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোয় সকাল ১০ থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। মেলায় দু’ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গল এন্ট্রি, অপরটি মাল্টিপল। সিঙ্গল টিকিটের প্রবেশমূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটির প্রবেশমূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে।

 

 

 

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..