সুস্বাস্থ্য

রাজধানীর কড়াইল ও গোডাউন বস্তিতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের সাবান বিতরণ

প্রানঘাতি করোনাভাইরাস প্রতিরোধে সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর বনানীতে অবস্থিত কড়াইল ও গোডাউন বস্তিতে প্রায় ১০ হাজার দরিদ্র পরিবারের মাঝে সাবান বিতরণ করা হয়েছে।
২৪ মার্চ ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জনসংযোগ ও ফাউন্ডেশন বিভাগের প্রধান সামছুদ্দোহা সিমু বনানী কমিউনিটি সেন্টারের ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ড কার্যালয়ে ওয়ার্ড কাউন্সিলর মোঃ মফিজুর রহমান (মফিজ)-এর কাছে সাবান হস্তান্তর করেন।
সামছুদ্দোহা বলেন, করোনাভাইরাসের বিস্তার রোধে হাত পরিস্কার রাখার বিকল্প নেই। যথাযথভাবে হাত ধোয়া ও যথাসম্ভব জনসমাগম এড়িয়ে চলার মতো সাধারণ কিছু সতর্কতা অবলম্বন করলে আমরা এ ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারবো। শাহ্জালাল ইসলামীব্যাংক ইতোমধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে নানা অভ্যান্তরীণ পদক্ষেপ নিয়েছে। ব্যাংকের সব শাখায় হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার ব্যবহার হচ্ছে। গ্রাহকদের ব্যাংকে প্রবেশের সময় স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার ও ডিজিটাল থার্মোমিটার যন্ত্র দিয়ে তাপমাত্রা পরীক্ষা করা হচ্ছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..