প্রিন্ট করুন প্রিন্ট করুন

রাজবাড়ীতে যুবলীগ-ছাত্রলীগের প্রতিরোধে বিএনপির বিক্ষোভ পণ্ড

প্রতিনিধি, রাজবাড়ী: বিএমপির বিক্ষোভ সমাবেশ প্রতিরোধ করতে বৃহস্পতিবার বেলা ১২টা থেকেই শহরের বিভিন্ন স্থানে অবস্থান নেয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের একটি অংশ বিএনপির দলীয় কার্যালয়ের প্রবেশ পথে অবস্থান নেয়। এতে দুই পক্ষের মধ্যে টানটান উত্তেজনা দেখা দেয়। ছাত্র ও যুবলীগের এমন বাধার মুখে বিক্ষোভ সমাবেশ করতে পারেনি বিএনপি। পরে দলীয় কার্যালয়ের ভেতরেই ঘরোয়া মিটিং করেছেন বিএনপির নেতাকর্মীরা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে ক‚টক্তি ও পরোক্ষভাবে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে রাজবাড়ী জেলা বিএনপি। বিএনপির বিক্ষোভের বিরুদ্ধে পাল্টা প্রতিরোধ সমাবেশ করেছে জেলা যুবলগী ও ছাত্রলীগ। এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো. নুরুজ্জামান মিয়া সোহেল রানা, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সাবেক সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামসুল আরেফিন অপুসহ অনেকেই।

রাজবাড়ী জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল হক শাহাজাদা মিয়া। এ সময় জেলা বিএনপির আহŸায়ক অ্যাডভোকেট লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদস্য সচিব কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।