প্রচ্ছদ শেষ পাতা

রাজশাহীতে অবতরণের সময় চাকা ফাটল নভোএয়ারের

দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন ৩৩ যাত্রী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণের সময় চাকা ফেটেছে নভোএয়ারের একটি উড়োজাহাজের। গতকাল সকাল পৌনে ১০টায় রাজশাহী বিমানবন্দরে অবতরণের সময় এ ঘটনা ঘটে। এ সময় বিমানটিতে ৩৩ যাত্রী ছিলেন। তবে নিরাপদেই তাদের বিমান থেকে নামিয়ে আনা হয়।

ঢাকা থেকে ৩৩ যাত্রী নিয়ে বিমানটি রাজশাহীর উদ্দেশে যায়। রাজশাহী থেকে ৫৫ যাত্রী নিয়ে ঢাকা আসার কথা ছিল। ঢাকা আসার জন্য রাজশাহীতে অপেক্ষমাণ ৫৫ যাত্রীকে নিয়ে আসতে ঢাকা থেকে পাঠানো হয় নভোএয়ারের আরেকটি উড়োজাহাজ। এ ঘটনায় কেউ হতাহত হননি বলে নিশ্চিত করেন নভোএয়ারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মেসবাউল ইসলাম।

তিনি জানান, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে সকাল পৌনে ১০টায় রাজশাহী পৌঁছায় টিআর ৭২-৫০০ উড়োজাহাজটি। বিমানবন্দরে অবতরণের সময় এয়ারক্রাফটের পেছনের বাঁ দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়। তবে যাত্রীদের নিরাপদেই নামিয়ে আনা হয়। কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। তবে যাত্রীরা কিছুটা আতঙ্কিত হন।

চাকা ফেটে যাওয়ার পর বিমানের ভেতরে শ্বাসরুদ্ধকর পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদেই উড়োজাহাজ নিয়ন্ত্রণে নিতে সক্ষম হন পাইলট।

মেসবাউল ইসলাম জানান, ওই উড়োজাহাজে রাজশাহী থেকে ৫৫ যাত্রী ঢাকা আসার অপেক্ষায় ছিলেন। ঢাকা থেকে আরেকটি উড়োজাহাজ পাঠিয়ে তাদের নিয়ে আসার ব্যবস্থা করা হয়।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..