প্রিন্ট করুন প্রিন্ট করুন

রাজশাহীতে রোহিঙ্গাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধি, রাজশাহী : রাজশাহীতে এক রোহিঙ্গাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গতকাল রাত সাড়ে ১১ টার দিকে জেলার পুঠিয়া থানাধীন কাঁঠালবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ সোমবার (১ আগস্ট) দুপুরে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, রাজশাহী পুঠিয়া থানার কাঠালবাড়িয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ রাজু আহম্মেদ (৩১) ও কক্সবাজার জেলার উখিয়া থানাধীন (রোহিঙ্গা ক্যাম্প) কুতুপালং এলাকার মোঃ বকসু‘র ছেলে মোঃ হাবিবুল্লাহ (২৯)।
আটককৃতদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা, ২টি মোবাইল ফোন ও ২টি সিম কার্ড উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আসামী রাজুর বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায়, তার বাড়ীতে পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই ২জন ব্যক্তিকে আটক করা হয়। এমসয় অপর ১জন কৌশলে রাতের আধাঁরে পালিয়ে যায়।
র‌্যাব আরও জানায়, হাবিবুল্লাহ একজন রোহিঙ্গা। তিনি কক্সবাজার থেকে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা সরবরাহ করে। তারা পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে কক্সবাজার জেলার উখিয়া থানার অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রেখে সেখানে অবস্থান করছিল। এসময় তাদের আটক করা হয়।
আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬ (১) সারণী ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয় বলে জানায় র‌্যাব।