স্পোর্টস

রাজশাহী রয়্যালসে শোয়েব মালিক

বিপিএল-২০১৯

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে সরে দাঁড়িয়েছিলেন শোয়েব মালিক। তবে এ টুর্নামেন্টের নিয়ম মেনে পাকিস্তানের এ অলরাউন্ডার যোগ দিয়েছেন রাজশাহী রয়্যালসে। গতকাল ব্যাপারটি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে নিশ্চিত করেছে পদ্মাপাড়ের দলটি।

গত রোববার হয়েছে নতুন আঙ্গিকের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। সেখান থেকেই দেশি-বিদেশি খেলোয়াড়দের পছন্দ করে নিয়েছে সাতটি দল। তার আগেই অবশ্য হঠাৎ করেই শোয়েব মালিক ড্রাফট থেকে সরে দাঁড়ান। তার জায়গায় তাই ঢুকে পড়েন ইংল্যান্ডের রবিন দাস। তবে ড্রাফট শেষ হওয়ার দুদিন পর জানা গেল, সরে যাওয়া শোয়েব মালিকও থাকছেন আসন্ন বিপিএলে। খেলবেন রাজশাহী রয়্যালসে।

গত মৌসুমের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছিলেন শোয়েব মালিক। এবার তাকে পেয়েছে রাজশাহী। স্বাভাবিকভাবেই দলটি খুশি। ফেসবুকে তেমনটাই জানিয়েছে পদ্মাপাড়ের দলটি‘২০ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ার! টি-টোয়েন্টিতে ৩৭.২২ গড়ে ৯ হাজার ১২০ রান। সঙ্গে ৫৪টি হাফ সেঞ্চুরি আর ১২৫ স্ট্রাইক রেট, দুর্দান্ত। বল হাতে আবার ১৪২ টি-টোয়েন্টি উইকেট, সেরা ৫/১৩। শোয়েব মালিকের নামটি মনে রাখুন। এবারের বিপিএলে তিনিই আমাদের অধিনায়ক থাকবেন।’

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..