শোবিজ

রাতে নিলামে উঠছে হুমায়ুন ফরীদির চশমা

স্মরণে হুমায়ূন ফরীদি

শোবিজ ডেস্ক: লকডাউনের কারণে অনেক মানুষ আজ বিপন্ন জীবন যাপন করছেন। সেসব মানুষের সহায়তায় সরকারি-বেসরকারি, ব্যক্তিগত ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে কাজ চলছে। দাতব্য সংস্থা ‘অকশন ফর অ্যাকশন’ দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করছেন। তারপর সেই অর্থ তারকার পছন্দের প্রতিষ্ঠানে অনুদান হিসাবে দিচ্ছেন।

করোনায় জন্য অসহায় হয়ে পড়া হতদরিদ্রদের সহায়তায় অর্থ সংগ্রহে এবার নিলামে তোলা হচ্ছে দেশের কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির ব্যবহৃত শেষ চশমা।

‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেইজ থেকে আজ বৃহস্পতিবার রাত ১১ টায় চশমাটি নিলামে তোলা হবে। যার ভিত্তি মূল্য ধরা হয়েছে ১ লাখ টাকা।

‘অকশন ফর অ্যাকশন’ এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছে, ‘আমরা ভাগ্যবান আমরা আমাদের সময়ে উনাকে পেয়েছিলাম। এই ক্ষণজন্মা মানুষটি এখন আমাদের মাঝে না থাকলেও তার কালজয়ী কাজগুলো যুগ যুগ ধরে টিকে থাকবে আমাদের অনেক পরের জেনারেশান পর্যন্ত। আমাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তার পরিবার এগিয়ে এসেছে তার সবচেয়ে বহুল ব্যবহৃত চশমাটি নিয়ে। আমরা কৃতজ্ঞ তার পরিবারের প্রতি।’

সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ থেকে কণ্ঠশিল্পী তাহসান নিলামে তুলেছিলেন তার প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্স। ৭ লাখ ৫০ হাজার টাকায় নিলামে এসব কিনেছেন আমিন হাসান নামের এক ভক্ত।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..