সুস্বাস্থ্য

রান টু গিভ ২০১৯

সম্প্রতি লে মেরিডিয়ান ঢাকা, রেনেসাঁ ঢাকা ও ফোর পয়েন্টস বাই শেরাটন ঢাকা যৌথভাবে ‘রান টু গিভ ২০১৯’ নামের একটি চ্যারিটি রান আয়োজন করে। আয়োজন থেকে প্রাপ্ত তহবিল আশিক ফাউন্ডেশনে অনুদান হিসেবে দেওয়া হবে। ১৯৯৪ সাল থেকে বাংলাদেশে ক্যানসার আক্রান্ত শিশুদের জন্য কাজ করছে এ অলাভজনক প্রতিষ্ঠান আশিক ফাউন্ডেশন।
‘রান টু গিভ’ মূলত ম্যারিয়ট ইন্টারন্যাশনালের ‘টেক কেয়ার’ উদ্যোগের অন্যতম প্রধান আয়োজন। ২০১৪ সালে কার্যক্রম শুরুর পর থেকে উদ্যোগটি প্রতিষ্ঠানটির কর্মীদের শারীরিক, মানসিক ও আত্মিক উন্নয়নে প্রেরণা দিয়ে আসছে। পাশাপাশি কমিউনিটির উন্নয়নে কাজ করছে। আশিক ফাউন্ডেশন বাংলাদেশের ক্যানসারে আক্রান্ত শিশুদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।
লে মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোস এস গ্যাভ্রিয়েল বলেন, এ মহতী উদ্যোগের মাধ্যমে আমাদের সহযোগী ও লে মেরিডিয়ান ঢাকার সিনিয়র নেতাদের একটি প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করেছি, যা আর অনেক মানুষকে সম্পৃক্ত করবে। এর মাধ্যমে কমিউনিটির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারব। সংশ্লিষ্টদের অভূতপূর্ব সাড়া পেয়েছি। এ কারণে এবারের রান টু গিভ চ্যারিটি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি।
রাজধানীর পূর্বাচলের ৩০০ ফুট সড়কে প্রায় ১০ কিলোমিটারব্যাপী দৌড়ের আয়োজন করা হয়। ২০০ মানুষ এ প্রতিযোগিতায় অংশ নেন। আয়োজন শেষে প্রতিযোগীদের স্ন্যাকস ও পার্টনারদের ক্রেস্ট দেওয়া হয়। প্রথম ছয় রানারআপ প্রতিযোগীকে ক্রেস্ট ও মেডেল দেওয়া হয়।

সর্বশেষ..