দুরে কোথাও

রিজেন্সিতে বারবিকিউ উৎসব

ভোর হলেই চোখে পড়ছে কুয়াশা। রাতে হালকা শীতের আমেজ। প্রকৃতি জানান দিচ্ছে শীতের আগমনী বার্তা। এ সময় নানা সাংস্কৃতিক আয়োজনের পাশাপাশি সুস্বাদু খাবারের উৎসবও চলে। কারণ বাঙালি ভোজনবিলাসী। তাই ভোজ ছাড়া কোনো উৎসবই যেন জমে ওঠে না। এমন উৎসবের আয়োজন করে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। এ বছরের শীতকে স্বাগত জানাতে প্রতিবারের মতো এবারও হোটেলের রুফটপ গার্ডেন রেস্টুরেন্টে শুরু হয়েছে ২৬ দিনব্যাপী বারবিকিউ উৎসব।

‘গ্রিল অন দ্য স্কাই লাইন’ শীর্ষক এ উৎসব চলবে ১৫ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত নৈশভোজের পাশাপাশি কাবাবের স্বাদ নেওয়া যাবে। অতিথিদের জন্য বিশেষ এ আয়োজনে সব ধরনের তাজা সামুদ্রিক মাছ ও নানা রকমের মাংসের কাবাবের স্বাদ নেওয়ার সুযোগ রয়েছে। আর বাড়তি আনন্দ যোগ করতে এর সঙ্গে থাকছে সংগীতানুষ্ঠান। তবে এ বাড়তি আয়োজন সব দিনের জন্য নয়, প্রতি বৃহস্পতি থেকে শনিবার পর্যন্ত চলবে গানের সুর।

উৎসবে অতিথিরা লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশন থেকে তাজা সি-ফুড অথবা প্রিমিয়াম কাট আইটেমের যে কোনো একটা নিলে বিনা খরচে মিনি-বুফে ডিনার উপভোগ করতে পারবেন। লাইভ গ্রিল ও ফ্রাই স্টেশনের খাবারের দাম জনপ্রতি এক হাজার ৪৯০ টাকা থেকে শুরু।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..