বাণিজ্য সংবাদ শিল্প-বাণিজ্য

রিহ্যাব শীতকালীন মেলা শুরু ২৪ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৪ ডিসেম্বর শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী আবাসন খাতের শীর্ষ সংগঠন রিহ্যাবের শীতকালীন মেলা ‘রিহ্যাব উইন্টার ফেয়ার, ২০১৯’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ মেলা উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম। এরই মধ্যে পাঁচ দিনের এ মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। এ বছর রিহ্যাব ফেয়ারে থাকছে ২৩০টি স্টল। গত শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়।

অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানার সঞ্চালনায় লটারির মাধ্যমে স্টল বরাদ্দ দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট মো. আনোয়ারুজ্জামান। এছাড়া রিহ্যাবের অন্যান্য পরিচালক, ফেয়ার স্ট্যান্ডিং কমিটির সদস্য এবং বিভিন্ন কোম্পানির বিপুলসংখ্যক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী রিহ্যাব উইন্টার ফেয়ার শেষ হবে ২৮ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং অর্থলগ্নিকারী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। এক ছাদের নিচে ফ্ল্যাট, প্লট, হাউজিং লোন ও এ-সংক্রান্ত তথ্য এবং বাড়ি নির্মাণ সামগ্রীর সব উপকরণ পাওয়া যাবে রিহ্যাব আয়োজিত সবচেয়ে বড় এ আবাসন মেলায়।

রিহ্যাব উইন্টার ফেয়ারে প্রতি বছরের মতো এবারও র‌্যাফল ড্রতে প্রথম পুরস্কার হিসেবে একটি প্রাইভেট কার ও দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে একটি মোটরসাইকেল। এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ থাকছে আরও আকর্ষণীয় পুরস্কার।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..