স্পোর্টস

রিয়াল ছাড়ছেন নাভাস!

ক্রীড়া ডেস্ক: জিনেদিন জিদান কোচ হওয়ার পর থেকে রিয়াল মাদ্রিদের হয়ে এ মৌসুমে এখনও মাঠে নামা হয়নি কেইলর নাভাসের। যা কোনোভাবেই মেনে নিতে পারছেন না এ গোলরক্ষক। যে কারণে দ্রুতই সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাব ছাড়তে চাইছেন কোস্টারিকার এ তারকা।
গোলরক্ষক হিসেবে জিনেদিন জিদানের প্রথম পছন্দ থিবু করতোয়া। ব্যাপারটি তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন। তাই মাদ্রিদের ক্লাবটিতে আর ছায়া হয়ে থাকতে রাজি নন নাভাস। তার ক্লাব ছাড়ার আগ্রহ জানতে পেরেছে রিয়ালও। এরই মধ্যে বার্নাব্যুর ক্লাবটিও ৩২ বছর বয়সী তারকার বিকল্প নেওয়ার কথা ভাবতে শুরু করেছে।
শেষ পর্যন্ত নাভাস যদি অন্য ক্লাবে পাড়ি দেন, তাহলে ২০২০-২১ মৌসুমে আন্দ্রিয়া লুনিন রিয়ালের স্কোয়াডে জায়গা পাবেন। তাকে অস্থায়ীভাবে নিয়োগ দেওয়ার কথা বিবেচনা করছে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। অনূর্ধ্ব-২০ বিশ্বচ্যাম্পিয়নের এ গোলরক্ষক বর্তমানে রিয়াল ভ্যায়োদোদিদে ধারে খেলছেন। রিয়ালের এ গোলরক্ষককে নিয়মিত খেলাচ্ছে সেখানে।
এ মৌসুমে নাভাসের প্রতি ইউরোপের অনেক ক্লাবেরই আগ্রহ রয়েছে। তার মধ্যে অন্যতম পিএসজি। এরই মধ্যে ফরাসি ক্লাবটি তাকে ভেড়াতে তৎপরতাও শুরু করেছে।

 

 

 

সর্বশেষ..