টেলকো টেক শোবিজ

আসছে রিয়েলমির দুই স্মার্টফোন

বাংলাদেশের টেক-ট্রেন্ডি তরুণ গ্রাহকদের দৈনন্দিন চাহিদা মাথায় রেখে শিগগির রিয়েলমি দুটি স্মার্টফোন আনছে। ফোন দুটি হচ্ছে রিয়েলমি ৫আই ও রিয়েলমি সি২।

বিশ্বজুড়ে রিয়েলমি ৫ সিরিজের ৫৫ লাখ ব্যবহারকারী রয়েছে। এ সিরিজের ৫আই’র ক্যামেরা, ব্যাটারি, পারফরম্যান্স ও ডিজাইনে রয়েছে নতুনত্ব। ব্যবহারবান্ধব এ ফোনটি। সারা দিনের ব্যবহার ও ৩০ দিনের স্ট্যান্ডবাই সুবিধার জন্য সংযোজন করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। চমৎকার ছবি তোলা যায় ফোনটি দিয়ে। ‘সানরাইজ ডিজাইনের’ হালকা ফোনটি পাওয়া যাবে অ্যাকুয়া ব্ল– ও ফরেস্ট গ্রিন রঙে। ফোনটির পেছনের ক্রিস্টাল ডিজাইনটি তৈরি করা হয়েছে জার্মানির ফাইভ অ্যাক্সিস রেডিয়াম কার্ভিং প্রযুক্তি ব্যবহার করে।

রিয়েলমি সি২ ফোনটি পাওয়া যাবে ডায়মন্ড ব্ল– ও ডায়মন্ড ব্ল্যাক রঙে। এ স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও পি২২ চিপসেট, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ২ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং ডিরেক্টর নিয়ন ঝি বলেন, টেক-ট্রেন্ডসেটার হিসেবে রিয়েলমি সব ধরনের গ্রাহকদের কথা মাথায় রেখে জন্য প্রযুক্তিগত উৎকর্ষ নিয়ে আসছে। বাংলাদেশের স্মার্টফোনের বাজারে আনুষ্ঠানিকভাবে প্রবেশ করতে পেরে আমরা আনন্দিত।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..