প্রিন্ট করুন প্রিন্ট করুন

লংকাবাংলা ফাইন্যান্স ও ডানা ফিনটেকের মধ্যে চুক্তি

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড সিএমএসএমই এবং রিটেইল গ্রাহকদের জন্য ওয়ান স্টপ ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম চালু করতে এমবেডেড ফাইন্যান্স ফিনটেক কোম্পানি “ডানা ফিনটেক”-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করে।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খাজা শাহরিয়ার এবং ডানা ফিনটেক-এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব গাজী ইয়ার মোহাম্মদ সম্প্রতি এলবিএফের প্রধান কার্যালয়ে চুক্তিটিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হেড অব রিটেইল বিজনেস জনাব খুরশেদ আলম, হেড অব আইসিটি জনাব শেখ মোহাম্মদ ফুয়াদ, হেড অব স্মল বিজনেস জনাব মোঃ নুরুল ইসলাম, হেড অব রিটেইল ক্রেডিট জনাব আরিফ হাসান, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং জনাব মোঃ রাজিউদ্দিন এবং ডানা ফিনটেক-এর পক্ষ হতে উপস্থিত ছিলেন সহ-প্রতিষ্ঠাতা ও চিফ অপারেটিং অফিসার জনাব জিয়া হাসান সিদ্দীক, হেড অব স্ট্র্যাটেজিক পার্টনারশিপ জনাব সৈয়দ এম হাসান ফারুক এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এই অংশীদারিত্বের অধীনে, ডানা-এর ঋণ প্রযুক্তি ব্যবহার করে লংকাবাংলা অনগ্রসর সিএমএসএমই এবং রিটেইল গ্রাহকগণ ডিজিটাল ঋণ সুবিধা প্রসারিত করবে যার আওতায় থাকবে উল্লেখিত সেবাসমূহ- ডিজিটাল আন্ডাররাইটিং, মাইক্রো ডিপোজিট, বিএনপিএল, ডিজিটাল ক্রেডিট কার্ড অনবোর্ডিং এবং আর্নড ওয়েজ ইঞ্জিন। লংকাবাংলা ডানা-এর নেটওয়ার্ক পার্টনার যেমন- ডিজিটাল মার্কেটপ্লেস এবং ডিজিটাল ওয়ালেট ব্যবহারকারীদের অর্থায়ন করবে। ডানা গ্রাহকদের সেবা দিতে ব্র্যান্ড, ডিজিটাল ওয়ালেট এবং মার্কেটপ্লেসগুলিকে তাদের অ্যাপে এপিআই এবং এসডিকে-এর মাধ্যমে ঋণ পরিষেবাগুলি প্রদান করে।