সারা বাংলা

লক্ষ্মীপুরে অননুমোদিতপ্রতিষ্ঠান সিলগালা

প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে অনুমোদনবিহীন ভোগ্যপণ্য বাজারজাত করার দায়ে এসএস ফুড প্রোডাক্টস নামে একটি প্রতিষ্ঠান সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া এর সঙ্গে জড়িত দুই ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়। গত শনিবার সন্ধ্যায় সদর উপজেলার পালপাড়া বাজারে এ অভিযান চালানো হয়। জরিমানা করা ব্যবসায়ীরা হলেন হাজিরপাড়া ইউনিয়নের সিরাজুল ইসলাম ও তার ছেলে নাজমুল ইসলাম।

জানা গেছে, ব্যার ১১’র লক্ষ্মীপুর ক্যাম্প সদস্যরা শনিবার সন্ধ্যায় সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের পালপাড়া বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়। এ সময় ওই প্রতিষ্ঠানটি সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল।

র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে বিএসটিআই’র অনুমোদন ছাড়াই ভেজা ভোগ্যপণ্য উৎপাদন করে বাজারজাত করে আসছে ওই প্রতিষ্ঠান। এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুর রিদোয়ান আরমান শাকিল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সর্বশেষ..