সারা বাংলা

লক্ষ্মীপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় গ্রেফতার ২

প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ী আলমগীর হোসেনকে গলা কেটে হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পশ্চিম বটতলী এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে মেহেদী হাসান রুবেল ও দক্ষিণ মান্দারীর জামাল উদ্দিনের ছেলে সিএনজিচালক সাগরকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশের ভাষ্য, সদর উপজেলার মান্দারী বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান রুবেল ও রায়পুর শহরের ব্যবসায়ী আলমগীর হোসেন দীর্ঘদিন ধরে সুপারি ব্যবসা করেন। নিহত আলমগীর হোসেন ব্যবসায়িক কারণে মেহেদী হাসান রুবেলের কাছে ছয় লাখ টাকা পাওনা ছিলেন।
গত মঙ্গলবার বিকালে আলমগীর হোসেন ওই পাওনা টাকার জন্য মান্দারী বাজারে রুবেলের কাছে যান। আলমগীর হোসেনকে তিন লাখ টাকা দেয় রুবেল। বাকি তিন লাখ টাকা পরে দেওয়ার আশ্বাস দিয়ে একটি সিএনজি ভাড়া নিয়ে জেলার মতিরহাট এলাকার মাছঘাট ও চরসহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করে। ওইদিন সন্ধ্যায় ঘাতক মেহেদী হাসান রুবেল তার চাচাতো ভাই সিএনজিচালক সাগর ও চিহ্নিত সন্ত্রাসী ফয়েজকে সিএনজিতে উঠিয়ে নেয়। আলমগীর হোসেনকে সিএনজির মাঝখানের সিটে বসিয়ে মীরগঞ্জ সড়কে চলন্ত সিএনজিতে আলমগীর হোসেনের হাত-পা চেপে ধরে রুবেল এবং পরে গলা কেটে হত্যা করে ফয়েজ।
হত্যার পর লাশ কাজিরদীঘির পাড় এলাকার উত্তর হামছাদি গ্রামের একটি ডোবায় ফেলে দিয়ে চলে যায় ঘাতকরা। পরে তিন লাখ টাকা থেকে ৫০ হাজার টাকা চিহ্নিত সন্ত্রাসী ফয়েজকে দেওয়া হয়। বাকি আড়াই লাখ টাকা রুবেল নিয়ে যায়। গ্রেফতার দুজনকে বৃহস্পতিবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
গতকাল শুক্রবার জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মোকতার হোসেন জানান, লক্ষ্মীপুরের রায়পুর শহরের ব্যবসায়ী আলমগীর হোসেন হত্যা মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত সিএনজি ও আড়াই লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় পলাতক মো. ফয়েজকে আটকের চেষ্টা চলছে বলেও তিনি জানান।
উল্লেখ্য, গত বুধবার সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদি গ্রামের একটি ডোবায় ব্যবসায়ী আলমগীর হোসেনের গলাকাটা লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে আলমগীর হোসেনের স্ত্রী নাসরিন আক্তার ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। এ ঘটনায় নিহত আলমগীর হোসেনের ভাই হুমায়ুন কবির বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত আলমগীর হোসেন রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাইছা গ্রামের বশির উল্লাহর ছেলে।

সর্বশেষ..