লভ্যাংশ ঘোষণা

লভ্যাংশ দিচ্ছে না বঙ্গজ-তাল্লু-মিথুন

শেয়ার বিজ : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি তিন কোম্পানি বঙ্গজ লিমিটেড, তাল্লু স্পিনিং অ্যান্ড ডায়িং ও মিথুন নিটিং সর্বশেষ আর্থিক বছরের জন্য কোনো লভ্যাংশ দিচ্ছে না।

বিকেলে একই গ্রুপের ওই তিন কোম্পানির পর্ষদসভা শেষে এ তথ্য জানিয়েছে।

তথ্যমতে, খাদ্য ও আনুষঙ্গিক খাতের বঙ্গজ, বস্ত্র খাতের তাল্লু স্পিনিং ও মিথুন নিটিংয়ের ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের  নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে গ্রুপটি।

তথ্যানুযায়ী, সর্বশেষ সমাপ্ত আর্থিক বছরে বঙ্গজ লিমিটেড শেয়ার প্রতি ৬২ পয়সা লোকসান গুনেছে। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২২ টাকা ১৩ পয়সা।

তাল্লু স্পিনিংয়ের সদ্য সমাপ্ত আর্থিক বছরে শেয়ারপ্রতি  লোকসান হয়েছে এক টাকা ১২ পয়সা। আর  শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ১০ পয়সা।

গ্রুপের অপর কোম্পানি মিথুন নিটিংও সর্বশেষ আর্থিক বছরে লোকসান গুণেছে। এ সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৮৪ পয়সা। আর শেয়ার প্রতি সম্পদ (এনএভি) দাঁড়িয়েছে ২১ টাকা ৯৯ পয়সা।

ওই তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ ডিসেম্বর সকালে অনুষ্ঠিত হবে। এজন্য আগামী ১৪ ডিসেম্বর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..