প্রিন্ট করুন প্রিন্ট করুন

লালন-কন্যা বিউটির খবর

 

শোবিজ ডেস্ক: গানের প্রতিযোগিতা ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশের প্রথম আসরে যারা ভালো করেছিলেন, তারা শুরুতেই পেয়েছিলেন তারকা খ্যাতি। লালনের গান গেয়ে তৃতীয় হওয়া বিউটির নাম ছড়িয়ে পড়েছিল দেশে-বিদেশে। যার পুরো নাম নাসরিন আক্তার বিউটি। ১১ বছর পর এসে কোথায় আছেন এ গায়িকা? কী করছেন সেই লালন-কন্যা? ঢাকাটাইমস

এসব প্রশ্নের উত্তর জানতে বিউটির তালাশে নামে ঢাকাটাইমস। ২৫ ডিসেম্বর মোবাইল ফানে পাওয়া গেল তাকে। মঞ্চে গান করতে যাচ্ছিলেন এ সময়ের আলোচিত শহর নারায়ণগঞ্জে। যেতে যেতে কথা বললেন। ‘দিনের বেশিরভাগ সময় কাটছে মঞ্চ পরিবেশনায়। শীতের এ মৌসুমটি আমাদের শিল্পীদের জন্য আশীর্বাদস্বরূপ। এ সময়ে বেশি কাজ থাকে। গতকাল রোববারও যাচ্ছি নারায়ণগঞ্জের একটি শোতে। ঢাকাসহ সারা দেশ থেকেই এ সময়ে ডাক থাকে। তবে আমি ঢাকা থেকে বেশি দূরে যাই না। আমার ছোট্ট সন্তান নাজিবকে নিয়ে যতটুকু যাওয়া সম্ভব, সেখানে যাই।’ বললেন বিউটি।

সন্তানের প্রসঙ্গ আসতেই পারিবারিক জীবন নিয়ে জানতে চাইলে তিনি বলেন, সংসারেও সময় দিচ্ছি। আমার স্বামী ফেরদৌস ব্যবসায়ী। স্বামী আর ছেলেকে নিয়ে সুখেই আছি।

বিউটিকে উপস্থাপনায়ও দেখা গেছে। এ বিষয়ে তিনি বলেন, গানের অনুষ্ঠানেরই উপস্থাপনা করেছি। সর্বশেষ করেছি বাংলাভিশনের একটি বাউল গানের লাইভ অন্ষ্ঠুান।

নতুন কোনো অ্যালবামের কাজ চলছে কি না, জানতে চাইলে বিউটি বলেন, শিগগিরই আসবে আমার একক অ্যালবাম। একটি মিউজিক ভিডিওর কাজও শুরু করেছি। অ্যালবাম ও মিউজিক ভিডিওর নাম-ধাম আনুষ্ঠানিকভাবে আপনাদের জানাবো।

এ ক্লোজআপ তারকা লেখাপড়া করেছেন সংগীতেই। ‘পিরিতের জ্বালা’, ‘লালন-কন্যা’, ‘চোখেতে লালন আমার’ ও ‘চরণদাসী’ তার জনপ্রিয় একক অ্যালবাম। দ্বৈত ‘উড়াল পাখি’ অ্যালবামও শ্রোতাপ্রিয় হয়। নানাভাবে গানের সঙ্গেই জড়িয়ে থাকার পরিকল্পনার কথা জানালেন বিউটি।