স্পোর্টস

শঙ্কামুক্ত পিয়া

ক্রীড়া ডেস্ক : একদিন আগেই তার হাত ধরে এসএ গেমস থেকে তৃতীয় স্বর্ণপদক জিতেছিল বাংলাদেশ। দেশকে আবারও এ পদক এনে দিতে গতকাল দলীয় কারাতের ফাইনাল ইভেন্টে অংশ নিয়েছিলেন মারজান আক্তার প্রিয়া। খেলতেও নেমেছিলেন। কিন্তু শ্রীলঙ্কান প্রতিপক্ষের ঘুষিতে কানের নিচে আঘাত পান তিনি। সে ধাক্কা সইতে পারেননি। সঙ্গে সঙ্গে তাকে স্পোর্টস ম্যাট থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে অবশ্য পরে সুখবর মেলে প্রিয়া এখন শঙ্কামুক্ত।

এসএ গেমসের ইমার্জেন্সি বিভাগের চিকিৎসক প্রাজওয়াল মান শ্রেষ্ঠা গতকাল পিয়ার ব্যাপারে জানিয়েছেন, ‘হাসপাতালে নেওয়ার পর আমরা তার অবস্থা পর্যবেক্ষণ করেছি। কিছু ব্যথানাশক ওষুধ তাকে দেওয়া হয়েছে। ঘাড়ের নিচে ব্যথার কথা বলছিলেন পিয়া। প্রাথমিক অবস্থা দেখে মনে হচ্ছে, তিনি এখন ঠিক আছেন। বড় কোনো সমস্যা নেই। কিন্তু আমরা আরও পর্যবেক্ষণের জন্য তাকে নিউরো বিশেষজ্ঞের কাছে পাঠাব।’

এদিকে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদকও পিয়ার শঙ্কামুক্তের সুসংবাদ দেন, ‘প্রিয়ার সঙ্গে হাসপাতালে দলের ম্যানেজারও আছেন। আমি ম্যানেজারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন, প্রিয়া এখন সুস্থ আছে। প্রিয়া ইনজুরিতে পড়ায় আমরা নিশ্চিতভাবে একটি স্বর্ণপদক হারালাম।’

মেয়েদের কারাতের দলীয় কুমি ইভেন্টে পিয়া চোট পেলেও বাংলাদেশ নারী দল ঠিকই ২-১ সেটে জেতে। কিন্তু পাকিস্তানের বিপক্ষে একই ব্যবধানে পরের ম্যাচে হেরে রুপা জিতেছে লাল-সবুজ প্রতিনিধিরা।

এর আগে কারাতে ইভেন্টে মেয়েদের কুমিতে অনূর্ধ্ব-৫৫ কেজির ফাইনালে পাকিস্তানের কৌসরা সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে গত পরশু স্বর্ণপদক এনেছিলেন পিয়া। সেমিফাইনালে নেপালের মানিষ চৌধুরীকে ২-১ পয়েন্টে হারিয়ে ফাইনালে উঠেছিলেন তিনি।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..