সারা বাংলা

‘শয়তান আমাকে বাঁচতে দিল না’

প্রতিনিধি, টাঙ্গাইল: ‘শয়তান আমাকে বাঁচতে দিল না’ এমনই এক চিরকুট লিখে নিজ গলায় ছুরি চালিয়ে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার রাতে এমনই ঘটনা ঘটেছে টাঙ্গাইলের ভূঞাপুরে।

নিহত রোমান (২০) উপজেলার পৌর শহরের বামনহাটা মধ্যাপাড়া এলাকার খন্দকার কামাল হোসেনের ছেলে। সে স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির শিক্ষার্থী। সে ভূঞাপুর শহর ছাত্রলীগের ৫ নং ওয়ার্ড শাখার সহসভাপতি ছিলেন।

তার পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাতে রোমান নিজ ঘরে ভেতর থেকে দরজা লাগিয়েছিলেন। এ সময় সে ধারালো ছুরি গলায় চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পাশের রুম থকে তার গোঙ্গানীর শব্দ শুনে তার পরিবারের সদস্যরা রুমের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে আনা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ভোররাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, ঘটনা শোনার পরই তার বাড়িতে পুলিশ পাঠানো হয়। তার রুম থেকে পুলিশ ‘শয়তান আমাকে বাঁচতে দিল না’ লেখা একটি চিরকুট উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে সে কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। থানায় মামলা করা হবে।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..