সারা বাংলা

শরীয়তপুরে ইবু হত্যার প্রধান আসামি হৃদয়সহ তিনজন আটক

প্রতিনিধি, শরীয়তপুর: শরীয়তপুরে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূল পরিকল্পনাকারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সম্প্রতি জেলার জাজিরা উপজেলার পদ্মা সেতু এলকায় ভাড়ায় মোটরসাইকের চালক রিয়াজুল ইসলাম ইবুকে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় এ চক্রটি। ইবুর লাশ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তির বিভিন্ন সোর্স ব্যবহার করে গতকাল ফরিদপুরের ভাঙ্গা থানা এলাকা থেকে চক্রের মূল পরিকল্পনাকারী হƒদয় মৃধাকে আটক করে ডিবি পুলিশ। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান।

পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে গ্রেপ্তারকৃতরা ঘটনার লোমহর্ষক বর্ণনা দিয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে বলে দাবি করেছেন পুলিশ সুপার। তিনি আরও জানিয়েছেন, এ চক্রটি দীর্ঘদিন যাবত শরীয়তপুর মাদারীপুরসহ বৃহত্তর ফরিদপুর অঞ্চলে মোটরসাইকেলে যাত্রী সেজে ভাড়ায় নিয়ে চালকদের আহত বা হত্যা করে মোটরসাইকেল ছিনতাই করে আসছে।

উল্লেখ্য, গত ২৮ জুলাই সন্ধ্যায় মাদারীপুর সদর থানার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রী সেজে হƒদয় মৃধা ও তার এক সহযোগী ভাড়ায় মোটরসাইকেল চালক রিয়াজুল ইসলাম ইবুকে ৫০০ টাকায় ভাড়া করে কাঁঠালবাড়ী ঘাটে নিয়ে যায়। জাজিরা এলাকার পদ্মা সেতুর হাইওয়ের পাশে ইবুকে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় হৃদয় ও তার সহযোগীরা। পরের দিন জাজিরা থানা পুলিশ ইবুর লাশ উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন শিকদার, নড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা গোয়েন্দা শাখার ওসি মো. সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..