ডিপিএল নিউজ স্পোর্টস

শাইনপুকুর, প্রাইম ব্যাংক ও জামালের জয়ে শুরু

ক্রীড়া প্রতিবেদক: বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরুটা জয়ে রাঙিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। গতকাল স্ব-স্ব খেলায় ৫৫ রানে জামাল হারিয়েছে খেলাঘর সমাজকল্যাণ সমিতিকে। এদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব। এছাড়া শ্বাসরুদ্ধকর ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে প্রাইম ব্যাংক জিতেছে ৯ রানে।

বিকেএসপিতে গতকাল আগে ব্যাট করতে নেমে শেখ জামাল করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৭৬ রান। দলটির হয়ে সর্বোচ্চ ৮৩ রান করেন মোহাম্মদ সৈকত আলী। এদিকে নাসির হোসেন ৫৬ ও নুরুল হাসান সোহান করেন ৫৮ রান। জবাবে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে খেলাঘর করে ২২১ রান।

এদিকে ফতুল্লার খান সাহেব ওসমানী স্টেডিয়ামে ৮ উইকেটে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ২৫৭ রান শাইনপুকুর তুলে ফেলে ৩ বল হাতে রেখে ৫ উইকেট হারিয়ে। জয়ী দলের তানজিদ হাসান তামিম ৫৯, তৌহিদ হƒদয় ৫০ ও মাহিদুল ইসলাম করেন ৪৯ রান।

অন্য ম্যাচে রনি তালুকদার (৭৯) ও নাহিদুল ইসলামের (৫৩) ব্যাটে ভর করে প্রাইম ব্যাংক নির্ধারিত ৫০ ওভারে করে ৬ উইকেটে ২৫১ রান। জবাব দিতে নেমে জয়ের পথেই ছিল গাজী। কিন্তু শেষ পর্যন্ত রোমাঞ্চ ছড়ানো ম্যাচে দলটি নির্ধারিত ৫০ ওভারে থামে ৯ উইকেটে ২৪২ রানে। দলটির হয়ে সৌম্য সরকার ৪৯ ও মেহেদি হাসান ৫৬* রান করেন।   

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..