টেলকো টেক

শাওমির পূজা নোটব্যাক

খ্যাতনামা প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। গ্রাহকরা শাওমির বহুল বিক্রীত স্মার্টফোন রেডমি ৭, রেডমি ওয়াই৩ ও নোট ৭ প্রো কিনে ‘পূজা নোটব্যাক’ অফারটি উপভোগ করতে পারবেন। অফারটির আওতায় গ্রাহকরা রেডমি ৭ ও রেডমি ওয়াই৩-এর ৩ জিবি + ৩২ জিবি ভার্সন ও নোট ৭ প্রো’র ৬ জিবি + ৬৪ জিবি ভার্সনের ফোনে পাচ্ছেন ফ্ল্যাট এক হাজার টাকা মূল্যছাড়।
পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত দেশজুড়ে শাওমির সব অনুমোদিত বিক্রয়কেন্দ্র ও পার্টনার স্টোর থেকে অফারটি উপভোগ করা যাবে।
শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, আড়ম্বরপূর্ণ ধর্মীয় উৎসব দুর্গাপূজা বাংলাদেশে উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদ্যাপন করা হয়। উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে দিতে আমাদের মি ফ্যানদের জন্য সঠিক দামে শাওমির সেরা ফোন কেনার অফার দিয়েছি। এবারের উৎসব আরও উপভোগ্য হয়ে উঠুক। সবার জন্য কল্যাণ বয়ে আনুক।
শাওমি করপোরেশন
শাওমি করপোরেশন ২০১০ সালের এপ্রিলে মাসে প্রতিষ্ঠিত হয়। ২০১৫ সালের ৯ জুলাই (১৮১০.এইচকে) হংকং স্টক এক্সচেঞ্জের প্রধান বোর্ডে তালিকাভুক্ত হয়। এ আন্তর্জাতিক প্রতিষ্ঠানটি নিরবচ্ছিন্নভাবে বিশ্বের সেরা উদ্ভাবনী প্রযুক্তি উপহার দিয়ে আসছে। মানুষের জীবনমান উন্নত করার জন্য সাশ্রয়ী দামে চমৎকার পণ্য বিপণন করে। বিশ্বের চতুর্থ বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড এটি। একই সঙ্গে বিশ্বের অন্যতম বৃহৎ আইওটি প্ল্যাটফর্ম প্রতিষ্ঠা করেছে। এই প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত রয়েছে ১৭১ মিলিয়নেরও বেশি স্মার্ট ডিভাইস (স্মার্টফোন ও ল্যাপটপ ছাড়া)। বর্তমানে শাওমির পণ্য ৮০টিরও বেশি দেশ ও অঞ্চলে ব্যবহার করা হচ্ছে। অনেক বাজারে এটি শীর্ষস্থানে রয়েছে। এ বছরের জুলাইয়ে প্রথমবারের মতো ফরচুন গ্লোবাল ৫০০ প্রতিষ্ঠানের তালিকায় জায়গা করে নিয়েছে। র‌্যাংকিংয়ে ৪৬৮তম। ইন্টারনেট সার্ভিসেস অ্যান্ড রিটেইলিং ক্যাটেগরিতে সপ্তম স্থান অর্জন করেছে শাওমি।

সর্বশেষ..