টেলকো টেক

শাওমির পোর্টেবল মি পকেট স্পিকার ২

খ্যাতনামা প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি সম্প্রতি বাংলাদেশে মি পকেট স্পিকার ২ নামের পোর্টেবল ব্লুটুথ স্পিকার বাজারজাত করেছে। এতে রয়েছে ইন-বিল্ট প্রফেশনাল টিম্ফানি ৫ ওয়াট স্পিকার ড্রাইভার, যা নিশ্চিত করে ডিপ বেজ ও ক্লিয়ার ট্রেবল। এর ১২০০ এমএএইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি টানা সাত ঘণ্টা মিউজিক শোনার নিশ্চয়তা দেয়।
উন্নত মানের সাউন্ড ক্ল্যারিটির জন্য কমপ্যাক্ট এ স্পিকার। টপ-মাউন্টেড কন্ট্রোল বাটনযুক্ত ডিভাইসটি ব্যবহারবান্ধব। ফলে ব্যবহারকারীরা সহজে মিউজিকের ভলিউম বা প্লেব্যাক নিয়ন্ত্রণ করতে পারেন। এটি প্রায় সব ব্লুটুথ-সমর্থিত ডিভাইসের জন্য উপযুক্ত, যার ব্যাপ্তি ১০ মিটার পর্যন্ত। উন্নত সংযোগের জন্য এতে রয়েছে ব্লুটুথ ৪.১। এর ইন-বিল্ট মাইক্রোফোন অ্যালুমিনিয়াম টপে আলতো প্রেস করে ব্যবহারকারীরা ইনকামিং কল রিসিভ করতে পারবেন।
পরিশীলিত ডিজাইনের স্পিকারটিকে অভিজাত করে তুলেছে এর অ্যানোডাইজড অক্সাইডের প্রলেপযুক্ত অ্যালুমিনিয়াম। নিচের অংশটি স্টাইলিশ এলইডি ইন্ডিকেটরের পাশাপাশি শক্তিশালী পলিকার্বোনেট-এবিএস অ্যালোয় দিয়ে তৈরি। রং সাদা।
শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, মি পকেট স্পিকার ২ বাংলাদেশে আমাদের প্রথম নন-স্মার্টফোন প্রোডাক্ট। আকারে ছোট ও সহজে বহনযোগ্য স্পিকারটিকে মিউজিকপ্রেমীরা তাদের যাত্রাপথের সঙ্গী হিসেবে বেছে নিতে পারবেন। দাম দুই হাজার ৯৯ টাকা।

সর্বশেষ..