শাবনূরের জীবনের ডায়েরি

শোবিজ ডেস্ক: দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। প্রবাস জীবনে সিডনিতে ছেলে আইজান, মা, ভাইবোনসহ বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে ফিরলেও বেশি দিন অবস্থান করেননি। এদিকে দীর্ঘদিন পর্দায় নেই এই অভিনেত্রী। তবে সব সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছেন। এবার ভক্তদের আরও কাছাকাছি আসলেন নায়িকা। নিজের ইউটিউব চ্যানেল চালু করলেন তিনি। ১৪ সেপ্টেম্বর শাবনূর এই ইউটিউব চ্যানেলের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

শাবনূর নামের নিজের ইউটিউব চ্যনেলের ভিডিওতে তিনি বলেন, ‘বন্ধুরা, তোমাদের সঙ্গে থাকতে চাই, তোমাদের পাশে থাকতে চাই এবং তোমাদের ভালোবাসা পেতে চাই।’

ইউটিউব চ্যানেল খোলা প্রসঙ্গে শাবনূর আরও বলেন, ‘নিজের অফিসিয়াল ফেসবুক পেজ তৈরি করেছি। আছে ইনস্টাগ্রামও। আর এখন সবাই সামাজিক মাধ্যমে সরব। অনেকেই আমার আপডেট জানতে চান। এসব কারণেই সবার কাছাকাছি থাকতে আমিও হাজির হলাম। ভক্ত-দর্শকের কথা ভাবনায় রেখে দেরিতে হলেও ইউটিউব চ্যানেল খুললাম। আশা করছি, সবাই আমার চ্যানেলটি সাবস্ট্ক্রাইব করে সঙ্গে থাকবেন।’

জানা গেছে, শাবনূর তার ইউটিউব চ্যানেলে প্রচার করবেন তার জীবনের নানা ঘটনা। যার শুরুটা করেছেন পুত্র আইজানের সঙ্গে। অস্ট্রেলিয়ায় শাবনূর কীভাবে দিন কাটাচ্ছেন ধীরে ধীরে তাও দেখানো হবে এই চ্যানেলে।

উল্লেখ্য, নব্বইয়ের দশকে বরেণ্য চলচ্চিত্র পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় শাবনূরের। ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। তবে দীর্ঘদিন তিনি এই অঙ্গনের বইরে রয়েছেন।

সর্বশেষ..