সারা বাংলা

শিবপুরে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

প্রতিনিধি, নরসিংদী: নরসিংদীর শিবপুরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছেন। এ সময় আহতাবস্থায় মানিক মিয়া (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ৩টার দিকে শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রামে এ গণপিটুনির ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কামালপুর এলাকার আমিনুল হকের ছেলে সোহেল মিয়া (৩০) ও নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ পূর্বপাড়া এলাকার মৃত শাহাজ উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন (৩৮)। আটক মানিক কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পশ্চিম আবদুল্লাহপুর এলাকার আবদুল কুদ্দুসের ছেলে।

শিবপুর মডেল থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম ও স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে ১০-১৫ জনের একদল দেশীয় অস্ত্রধারী ডাকাত শিবপুরের জয়নগর গ্রামের কাপড় ব্যবসায়ী হারুণ এবং তার দুই ভাই গোলজার ও কাঞ্চনের বাড়িতে ডাকাতি করে কয়েক লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে। ডাকাতি শেষে পাশের যোশর ইউনিয়নের মুরগীবেড় গ্রাম হয়ে পালানোর সময় পাহারাদারদের সন্দেহ হয়।

এ সময় গ্রামবাসী জড়ো হয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পাল্টা গ্রামবাসীর ওপর হামলার চেষ্টা করে। একপর্যায়ে গ্রামবাসী গণপিটুনি দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় ও একজনকে আহতাবস্থায় আটক করে পুলিশ।

নিহতদের লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সোহেলের বিরুদ্ধে দুটি হত্যাসহ একটি চুরি, একটি অস্ত্র ও একটি নারী নির্যাতন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়া আটক মানিকের বিরুদ্ধেও রয়েছে একটি চুরির মামলা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..