সারা বাংলা

শিবপুরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু

প্রতিনিধি, নরসিংদী: নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষকের মৃত্যু হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শনিবার সকাল ৮টায় তার মৃত্যু হয়। তার নাম আসমাউল হুসনা রিনা (৪২)। তিনি মনোহরদীর নোয়াদিয়া গ্রামের গাজী হারুন অর রশিদের স্ত্রী ও শিবপুরের খালপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। একই দুর্ঘটনায় তার মেয়ে ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ বিভাগের শিক্ষার্থী লামিয়া আক্তারসহ দুজন ঘটনাস্থলেই নিহত হন।
জানা গেছে, গত ১৩ আগস্ট মা আসমাউল হুসনা রিনা ও মেয়ে লামিয়া আক্তার গ্রামের বাড়ি নোয়াদিয়া থেকে সিএনজিচালিত অটোরিকশা করে শিবপুর আসছিলেন। তাদের বহন করা অটোরিকশাটি চান্দারটেক এলাকায় পৌঁছলে একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিপন মিয়া নামে একজন নিহত হন। গুরুতর আহত লামিয়া আক্তারকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় গুরুতর আহত লামিয়ার মা আসমাউল হুসনাকে প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে স্কয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে ১০ দিন চিকিৎসা নেওয়ার পরও তার অবস্থার উন্নতি না হওয়ায় গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকাল ৮টায় তার মৃত্যু হয়।

সর্বশেষ..