সারা বাংলা

শিশুদের উদ্যোগে বীরাঙ্গনাদের সংবর্ধনা

প্রতিনিধি, ঠাকুরগাঁও: মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে জেলার বীরাঙ্গনাদের সংবর্ধনা দিল ঠাকুরগাঁওয়ের শিশু সংগঠন সাহিত্য ও সমাজকল্যাণ সংসদ। স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে গতকাল সোমবার দিনব্যাপী ১২টি স্কুলের অংশগ্রহণে আয়োজনটি সম্পন্ন হয়।

এখানে স্কুলপর্যায়ের শিক্ষার্থীদের কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, বিতর্ক, কুইজ, রুবিক্স কিউব, সৃজনশীল প্রতিভার প্রদর্শন ও নিজস্ব শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালিত হয়। সর্বশেষে মূল অনুষ্ঠান হিসেবে মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য জেলার ছয় বীরঙ্গনাকে সংবর্ধনা দেওয়া হয়। 

সংবর্ধিত বীরাঙ্গনারা হলেনÑআমেনা বেওয়া, ঝরনা রানী মণ্ডল, জামেলা খাতুন, নুরজাহান বেগম ও রওশনারা বেগম। সংগঠনের সভাপতি আবরার ইকবাল শৌভিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিহাদ ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সম্মানিত অতিথি ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বকর ছিদ্দিক, বিশেষ অতিথি সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দিন বদর, জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সাবেক নৌ কর্মকর্তা আবদুল মতিন, জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন ও ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাংস্কৃতিক ব্যক্তিত্ব ইকবাল হোসেন।

প্রতিযোগিতায় বিজয়ী ও বীরঙ্গনাদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

প্রিন্ট করুন প্রিন্ট করুন

সর্বশেষ..