প্রিন্ট করুন প্রিন্ট করুন

শুক্রবার মুক্তি পাচ্ছে মৌসুমী’র দুই সিনেমা

শোবিজ ডেস্ক: আগামী ১১ নভেম্বর একসঙ্গে মুক্তি পাবে মৌসুমী অভিনীত দুই সিনেমা। এক সপ্তাহে মৌসুমীর দুই সিনেমা মুক্তি পাওয়ার ঘটনা বহু বছর পর ঘটল। সিনেমা দুটি হচ্ছে, ‘দেশান্তর’ এবং ‘ভাঙন’।

মৌসুমী বলেন, ‘দেশান্তর সিনেমাটি মুক্তিযুদ্ধের আগের ও পরের ঘটনার চিত্র। সিনেমার গল্পে গতি আছে। যখন গল্পটা শুনেছি তখনই পুরো সিনেমাটি চোখের সামনে ভেসে উঠেছিলো। পরিচালক সুজন বেশ যত্ন নিয়ে কাজটি করেছে। আমারও ভীষণ ভালোলেগেছে কাজটি করতে পেরে। অন্যদিকে, ভাঙন ছিন্নমূল মানুষের সুখ-দুঃখের প্রতিচ্ছবি। এটাও একটি ব্যতিক্রমধর্মী গল্পের সিনেমা। দু’টো সিনেমা নিয়েই আমার প্রত্যাশা, দর্শকের ভালো লাগবে। যেহেতু একইদিনে দু’টি সিনেমার মুক্তি পাচ্ছে, তাই যেসব হলে সিনেমা দু’টি মুক্তি পাবে, সেক্ষেত্রে হলও ভাগ হয়ে যাচ্ছে। একটি সিনেমা মুক্তি পেলে হল সংখ্যা হয়তো বেশি পাওয়া যেত। দর্শকেরও সমাগমও একটা সিনেমাকে কেন্দ্র করে বেশি হতো।

মৌসুমী বলেন, সিনেমাহলে গিয়ে নিজের অভিনীত সিনেমা দেখার ইচ্ছা আছে। যদি এমন হয়, কাছাকাছি দু’টি সিনেমা হলে দুটি সিনেমা চলছে, তখন যাওয়া যেতে পারে। না হলে, সময় বের করা একটু কঠিন হয়ে যাবে। তারপরও চেষ্টা থাকবে দু’টো সিনেমাই হলে গিয়ে দেখার। এদিকে মুক্তির অপেক্ষায় রয়ছে মৌসুমী অভিনীত জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ সিনেমাটি।